সোনির Xperia XZ Premium আর এই দুটি ডিভাইস অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেল

সোনির Xperia XZ Premium আর এই দুটি ডিভাইস অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেল
HIGHLIGHTS

সোনি তাদের Xperia XZ Premium, Xperia XZ1, আর Xperia XZ1 Compact স্মার্টফোনের জন্য নতুন অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের আপডেট দিয়েছে, তবে এই আপডেট গত মাসের 26 তারিখ আসার কথা ছিল

সোনি 26 অক্টোবর তাদের তাদের Xperia XZ Premium, Xperia XZ1, আর Xperia XZ1 Compact স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দিয়েছিল কিন্তু সফটোয়্যারে কিছু বাগের জন্য এই আপডেট বন্ধ করা হয়েছিল। আর এবার বাজারে উপস্থিত সোনির এই তিনটি স্মার্টফোনে এই আপডেট আসা শুরু করেছে।

আপডেট নোটিফিকেশান পেলে ইউজার্সরা নতুন আপডেট ইন্সটল করার জন্য Wi-Fi কানেক্ট করতে হবে আর খেয়াল রাখতে হবে যে ফোনটি যাতে সম্পূর্ণ চার্জ থাকে কারন এটি একটি বড় আপডেট আর এটি ইন্সটল হতে বেশি ডাটা আর ব্যাটারির দরকার হবে। আর এই আপডেটে আপনারা অ্যান্ড্রয়েড পাইয়ের নেগিভেশান জেসচার সাপোর্ট পাবেন না।

Xperia XZ Premium, Xperia XZ1, আর Xperia XZ1 Compact স্মার্টফোন গুলি এই আপডেট পাওয়ার পরে Xepria XZ2 আর Xperia XZ2 Compact এই লিস্টে এসেছে যা এর পরে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাবে। আর Xperia XZ3 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে আনা হয়েছিল আর আশা করা হচ্ছে যে Xperia XZ2 Premium এই মাসের শেষ পর্যন্ত OS আপডেট পেয়ে যাবে। 4 ই মার্চ Xperia XA2, Xperia XA2 Ultra আর Xperia XA2 Plus য়ের জন্য এই আপডেট সিডিউল করা হয়েছিল।

এই আপডেটে ক্যামেরার উন্নতির জন্য 1080p সুপার স্লো মোশান ফিচার আছে আর এই আপডেট অক্টোবরের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে আসবে যা থেকে এটা নিশ্চিত হওয়া যাচ্ছে যে এই আপডেট গত মাসে আসার জন্য তৈরি ছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo