অ্যামাজনের সেরা 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত কিছু ফোন

অ্যামাজনের সেরা 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত কিছু ফোন
HIGHLIGHTS

আর আপনিও যদি একটু বেশি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে ভাল স্মার্টফোন কিনতে চাইছিলেন তবে এবার আপনার কাছে একটি ভাল সুযোগ এসছে

এমনিতে রোজি অ্যামাজন কোন না কোন স্মার্টফোনের ওপর কোন না কোন অফার দেয়। তবে আজকে অ্যামাজন এমন কিছু স্মার্টফোনের ওপর অফার দিচ্ছে, যেগুলির ইন্টারনাল স্টোরেজ 64 GB। আর আপনিও যদি একটু বেশি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে ভাল স্মার্টফোন কিনতে চাইছিলেন তবে এবার আপনার কাছে একটি ভাল সুযোগ এসছে। আর অ্যামাজনের এই অফারের মধ্যে থেকে কোন স্মার্টফোন যদি আপনার পছন্দ হয় তবে আপনি তা সহজেই নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে অ্যামাজন কোন কোন স্মার্টফোনের ওপর কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

Honor 7X (Blue), এই হনারের ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 15,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 64 GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে 4GB’র র‍্যামও দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 761 টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

Redmi Note 4 (Dark Grey), এই রেডমির ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 11,990 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 13MP’র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 570 টাকা থেকে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On7 Prime (Black), এই স্যামসং এর ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 14,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 64 GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে 4GB’র র‍্যামও দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 713 টাকা থেকে। এখান থেকে কিনুন।

Honor 8 Lite (Black),ই হনারের ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 12,340 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 64 GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে 4GB’র র‍্যামও দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে587 টাকা থেকে। এখান থেকে কিনুন।

Gionee A1 (Black), আজকে এই ফোনটি অ্যামাজন থেকে 12,734টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 16MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 605 টাকায়। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে বেশ কিছু পরিবর্তন দেখতে পারেন, সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo