Amazon Prime Day Sale-এ Samsung, OnePlus, Redmi, শাওমির স্মার্টফোনে 40% পর্যন্ত দুর্দান্ত ছাড়

Amazon Prime Day Sale-এ Samsung, OnePlus, Redmi, শাওমির স্মার্টফোনে 40% পর্যন্ত দুর্দান্ত ছাড়
HIGHLIGHTS

Amazon Prime Day Sale আপনি Samsung, OnePlus, Redmi, MI স্মার্টফোনের পাশাপাশি iPhones-এও বাম্পার ছাড় এবং অফারের সুবিধা পাওয়া যাবে

Amazon Prime Day Sale-এ আপনি পছন্দের স্মার্টফোনে 40 শতাংশ ছাড় পাওয়া যেতে পারে

26 থেকে 27 জুলাই পর্যন্ত চলবে অ্যামাজন প্রাইম ডে সেল

Best Deals on Samsung, OnePlus Redmi MI Discount Offers On Amazon Sale: ভারতে গ্রাহকদের জন্য স্মার্টফোনে প্রচুর অফার এবং ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। একদিকে Flipkart Big Saving Days শুরু হয় গিয়েছে, অন্যদিকে 26 জুলাই থেকে Amazon Prime Day Sale শুরু হচ্ছে। ফ্লিপকার্ট এবং অ্যামাজন এর সেলে আপনি কম দামে বেশি ফিচার্স সহ স্মার্টফোন কিনতে পারবেন।

অ্যামাজন প্রাইম ডে সেলে আপনি Samsung, OnePlus, Redmi, MI স্মার্টফোনের পাশাপাশি iPhones-এও বাম্পার ছাড় এবং অফারের সুবিধা পাওয়া যাবে। আপনি জেনে অবাক হবেন যে অ্যামাজন-এর এই সেলে আপনি আপনার পছন্দের স্মার্টফোনে 40 শতাংশ ছাড় পাওয়া যেতে পারে। 26 থেকে 27 জুলাই পর্যন্ত চলা অ্যামাজন প্রাইম ডে সেলে Mi 11X 5G, Redmi Note 10, OnePlus 9 Pro, OnePlus Nord CE 5G, Redmi Note 10S, iPhone 11, OnePlus 9R, Samsung Galaxy M31s, Samsung Galaxy M42G মতো স্মার্টফোনে প্রচুড় ছাড় পেতে পারেন।

কোন ফোনে কত ছাড় এবং দাম?

আপনি Amazon Prime Day Sale-এ শাওমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন Mi 11X 5G মাত্র 21,999 টাকায় কিনতে পারেন, তবে ফোনের আসল দাম 29,999 টাকা। পাশাপাশি আপনি Redmi Note 10 ফোনেও ছাড়, বিনিময় ছাড়, ইএমআই সহ অন্যান্য অফার সহ হাজার হাজার টাকার ছাড়ও পেতে পারেন। ছাড়, এক্সচেঞ্জ অফার, ইএমআই সহ অন্যান্য অফার মিলিয়ে হাজার টাকার ছাড় পেতে পারেন। আপনি Amazon-এ সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 10S ফোনের প্রচুর ছাড় পাতে পারেন। যেই আইফোন 11 এর দাম এখন 54 হাজার টাকা, সেটা আপনি 50 হাজার টাকারও কম দামে পাবেন।

Amazon Sale-এ স্মার্টফোনে প্রচুর ছাড়

Amazon Prime Day Sale 2021 এ আপনি স্যামসাং এর দুর্দান্ত মিড-রেঞ্জের স্মার্টফোন Samsung Galaxy M42 5G ফোনে এক হাজার টাকার কুপন ডিসকাউন্ট সহ অন্যান্য অফারের সুবিধা নিতে পারেন। পাশাপাশি, Samsung Galaxy M31s ফোনে আপনি সরাসরি 3000 টাকার ছাড় পেতে পারেন, ছাড়ের পর এই ফোন 15,499 টাকা হয় যাবে। অ্যামাজন প্রাইম সদস্যদের এই সেলে আপনি OnePlus এর সম্প্রতি চালু হওয়া সস্তার স্মার্টফোন OnePlus Nord CE 5G ফোনেও ডিসকাউন্ট এবং অফার্স পেতে পারেন। তবে OnePlus 9 Pro ফোনে আপনি 7000 টাকা পর্যন্ত সুবিধা পেতে পারেন। ওয়ানপ্লাস 9 সিরিজের সস্তা ভ্যারিয়্যান্ট OnePlus 9R 5G ফোনে আপনি 5000 টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্টের সাথে অন্যান্য অফারের সুবিধা পেতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo