Amazon Republic Day Sale: 23000 টাকা পর্যন্ত ছাড়ে স্মার্টফোন কেনার সুযোগ, সাথে দুর্দান্ত ব্যাংক অফারও

Amazon Republic Day Sale: 23000 টাকা পর্যন্ত ছাড়ে স্মার্টফোন কেনার সুযোগ, সাথে দুর্দান্ত ব্যাংক অফারও
HIGHLIGHTS

Amazon Great Republic sale-এ Samsung Galaxy M51 স্মার্টফোন কিনে থাকেন তবে 8000 টাকার ছাড়ে কেনা যাবে

SBI Credit Card এবং ক্রেডিট EMI, Bajaj Finserv EMI Card, Amazon Pay ICICI Credit Card, Amazon Pay লেটরের ব্যবহার করে 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে

Amazon Great Republic Day Sale অন্যান্য গ্রাহকরাদের জন্য 20 জানুয়ারি থেকে এই সেল শুরু করা হবে যা চলবে 23 জানুয়ারি পর্যন্ত

Amazon Great Republic Day Sale শুরু হতে আর কিছুক্ষণ সময়। 19 জানুয়ারি অর্থাৎ আজ রাত 12টা থেকে Amazon Prime Members দের জন্য এই সেল শুরু হয় যাবে। এর পাশাপাশি, অন্যান্য গ্রাহকরাদের জন্য 20 জানুয়ারি থেকে এই সেল শুরু করা হবে যা চলবে 23 জানুয়ারি পর্যন্ত। আপনি যদি নিজের জন্য কোনও শপিং এর পরিকল্পনা করে থাকেন, তবে তৈরি করে রাখুন আপনার লিস্ট। কারণ স্মার্টফোন থেকে শুরু করে ইলেকট্রনিক গ্যাজেট পর্যন্ত সমস্ত কিছুই এই অ্যামাজন সেলে বড় ছাড়ের সাথে পাওয়া যাবে।

Amazon-এর এই সেল ছাড়াও সংস্থা আরও অনেক অফার দিচ্ছে। এই অফারে ব্যাংক সম্পর্কিত অফার ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে। Amazon সাইটে দেখা গিয়েছে যে ব্যবহারকারীরা SBI Credit Card এবং ক্রেডিট EMI, Bajaj Finserv EMI Card, Amazon Pay ICICI Credit Card, Amazon Pay লেটরের ব্যবহার করে 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এখানে আমরা আপনাকে Amazon Great Republic Day sale-এর সেরা কয়েকটি ডিল সম্পর্কে বলব..

 

Amazon এর এই সেলে নতুন iPhone 12 mini লঞ্চ হওয়ার পরে প্রথমবার ছাড়ে পাওয়া যাবে। তবে সংস্থা থেকে এখনও জানা যায়নি যে iPhone 12 mini-র দামে কত টাকার ছাড় দেওয়া হবে। Xiaomi সংস্থার সম্প্রতি লঞ্চ হওয়া দুটি নতুন স্মার্টফোন Redmi Note 9 Power এবং Mi 10i ফোন Amazon sale-এ ছাড়ে বিক্রি করা হবে, সাথে থাকবে অতিরিক্ত ব্যাংক অফার।

Amazon Great Republic sale-এ Samsung Galaxy M51 স্মার্টফোন কিনে থাকেন তবে 8000 টাকার ছাড়ে কেনা যাবে। Samsung M31 ফোনের 6 জিবি ভ্যারিয়্যান্ট মাত্র 14,999 টাকায় কেনা যাবে। এছাড়া প্রাইম মেম্বর্সদের amazon কুপনও দেওয়া হবে। Samsung M31s এই সেলে 17,999 টাকায় পাওয়া যাবে। এতে গ্রাহকরা ব্যাংক অফারের সুবিধাও নিতে পারেন।

Oneplus এর স্মার্টফোনে বড় ছাড়ে পাওয়া যাবে। OnePlus 8T মাত্র 40,499 টাকায় এবং OnePlus Nord মাত্র 29,999 টাকায় পাওয়া যাবে। এর পাশাপাশি, গ্রাহকরা এই সেলে OnePlus স্মার্টফোন কিনলে 18 মাস পর্যন্ত নো-কোস্ট EMI সুবিধা পাবেন। এছাড়া আপনি যদি Vivo স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে আপনি পাবেন 30 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া অতিরিক্ত 5 হাজার টাকার এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে।

Oppo স্মার্টফোনে 23,000 টাকা পর্যন্ত ছাড় থাকছে। এছাড়াও 12 মাসের জন্য নো-কস্ট ইএমআই অফার পাওয়া যাবে। একই সময়ে, Oppo স্মার্টফোনে 1 টাকা থেকে শুরু করে টোটাল ড্যামেজ প্রটেকশন অফার করা হচ্ছে। অন্যদিকে Tecno, iTel, coolpad, Honor এবং Lava মতো মোবাইল সংস্থার স্মার্টফোনে পাওয়া যাবে দুর্দান্ত অফার। আপনি যদি এই সেলে মোবাইল এক্সেসরিজ কেনার পরিকল্পনা করছেন, তবে মাত্র 69 টাকার থেকে শুরু জিনিস কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo