এয়ারটেল অনালাইন স্টোরে আজ থেকে iPhone X বিক্রি হবে

এয়ারটেল অনালাইন স্টোরে আজ থেকে iPhone X বিক্রি হবে
HIGHLIGHTS

শুদুমাত্র এয়ারটেল পোস্টপেড কাসস্টমাররা আইফোন এক্স কিনতে পারবেন, সিটিব্যাঙ্ক ক্রেডিড কার্ড দিয়ে এই স্মার্টফোনটি কিনলে ক্রেতারা 10,000 টাকার ক্যাশ ব্যাক পাবে

এয়ারটেল জানিয়েছে যে অ্যাপেলের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন আইফোন এক্স আজ মানে ৩ নভেম্বর বিকেল ৬ টা থেকে বিক্রির জন্য তাদের অনলাইন স্টোরে পাওয়া যাবে। এই স্মার্টফোনটি বিশেষ এয়ারটেল পোস্টপেড গ্রাহকদের জন্যই অনলাইন ডিভাইস হিসাবে ফাস্ট কাম ফাস্ট হিসাবে বিক্রি করা হবে।

আর এছাড়া এর সঙ্গে সিটিব্যাঙ্কের ক্রেডিড কার্ড দিয়ে এই নতুন iPhone X কিনলে ক্রেতারা 10,000 তাকার ক্যাশ ব্যাকের সুযোগ পাবে। ভারতের সেই 21টি শহরে যেখানে এয়ারটেলের অনলাইন স্টোর আছে সেখানে iPhone X এর ফ্রি ডেলিভারি করা হবে। এই স্মার্টফোনটি এমনিতে অ্যামাজন, ফ্লিপকার্টে প্রি অর্ডার করা যাচ্ছে। আর এবার এয়ারটেলও এই স্মার্টফোনটি যারা কিনতে চায় তাদের জন্য একটি ভাল সুযোগ নিয়ে এসেছে।

এয়ারটেল বলেছে যে যারা এয়ারটেলের গ্রাহক নন আর এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা এই ফোনটি কিনতে চাইলে তাদের ফোনকে এয়ারটেলের পোস্টপেড কানেকশানে আপগ্রেড করতে হবে। আর হাই স্পিড ডাটা আর আনলিমিটেড কলিং দেয় এমন একটি প্ল্যান নিতে পারেন।

ভারতী এয়ারটেলের ডাইরেক্ট কঞ্জিউমার বিজনেস ও সিএমও রাজ পুদিপাডে বলেছেন, “ আমরা নিজেদের অনলাইন স্টোরে একদম লেটেস্ট আইফোন নিয়ে এসে নিজেদের পোস্টপেড গ্রাকদের iPhone X কিনতে সাহায্য করছি। আমাদের গ্রহাকরা এয়ারটেলের অনলাইন শপিং স্টোরে দেওয়া সিমলেস ডিজিটাল সুবিধার অভিজ্ঞতা পাবে, ফোন অর্ডার করা থেকে ডেলিভারি অব্দি তারা এই অনুভব পাবে”।

ভারতে iPhone X 64GB মডেলের দাম 89,000   টাকা আর এর 256GB ভেরিয়েন্টের দাম 1.02 লাখ টাকা হবে। এটি স্পেস গ্রে আর সিলভার কালারে পাওয়া যাবে।              

এয়ারটেল ছাড়া iPhone X কেনার ক্ষেত্রে এর দামের ওপর রিলায়েন্স জিও তাদের গ্রহাকদের 70%’র ক্যাশব্যাক অফার করেছে, কেউ যদি বাইব্যাক পিরিয়েডের মধ্যে এটি ফিরিয়ে দেয় তবে জিও সাবস্ক্রাইবার ডিভাইস অ্যাক্টিভেট হওয়ার তারিখ থেকে 12 মাসের জন্য 799 টাকা বা তার থেকে বেশির রিচার্জ করাতে হবে বা একবারে তাদের এক বছরের জন্য 9, 999  টাকার রিচার্জ করাতে হবে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo