5000mAh ব্যাটারি সহ ভারতের বাজারে এই সপ্তাহে আসছে এই 4টি দুর্দান্ত ফোন

দ্বারা Joyeeta Bhattacharya | পাবলিশড অন 25 Aug 2020
HIGHLIGHTS

Motorola, Oppo এবং Xiaomi এই সপ্তাহে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন বাজারে আসছে

ভারতে আসন্ন ফোনগুলিতে থাকছে 5000mAh ব্যাটারি

Oppo A53 2020 এবং Redmi 9 ফোন আসছে ভারতে

5000mAh ব্যাটারি সহ ভারতের বাজারে এই সপ্তাহে আসছে এই 4টি দুর্দান্ত ফোন
5000mAh ব্যাটারি সহ ভারতের বাজারে এই সপ্তাহে আসছে এই 4টি দুর্দান্ত ফোন

Motorola, Oppo এবং Xiaomi সংস্থা বাজারে এই সপ্তাহে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন আনতে চলেছে। এই নতুন স্মার্টফোনগুলি সম্ভবত বাজেট এবং মিড-রেঞ্জের দামে আসতে পারে। তবে মটোরোলা দেশে তার নতুন স্মার্টফোন লঞ্চ করার সম্পর্কে কোন তথ্য দেয়নি। Oppo এবং Xiaomi নিশ্চিত করেছে যে তারা যথাক্রমে ভারতে Oppo A53 2020 এবং Redmi 9 ফোন আনছে। এর পাশাপাশি Gionee প্রায় এক বছর পর ভারতে তার নতুন স্মার্টফোন আনতে চলেছে এবং সংস্থাটি এই ফোনে একটি বড় ব্যাটারি সহ বাজারে আনতে চলেছে।

Redmi 9

Xiaomi ভারতে তার নতুন বাজেট স্মার্টফোন Redmi 9 আনতে চলেছে। এমনটি অনুমান করা হচ্ছে যে এই বাজেট ফোনটি আকর্ষনীয় ফিচার সহ আসবে। এই স্মার্টফোনটি ২৭ আগস্ট লঞ্চ হবে এবং ফোনটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে সহ আসবে। ফোনটি Android 10 এর ভিত্তিতে MIUI 12 এ কাজ করবে। এটি রেডমি 9 গ্লোবাল ভেরিয়েন্ট থেকে কিছুটা আলাদা হবে।

Amazon India সম্প্রতি নতুন Redmi 9 এর উপলভ্যতা জানিয়েছে। স্মার্টফোনটি তিনটি রঙের বিকল্পে লঞ্চ করা যেতে পারে এবং ফোনটিতে 10W চার্জিং সপোর্টের সাথে 5000mAh ব্যাটারি, 13 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

OPPO A53 2020

Oppo A53 2020 ফোনটি 15,000 টাকার কমে বাজারে আসবে। এই ফোনটি 25 আগাস্টে ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ করা হবে। ফোনের প্রাথমিক টিজারটিতে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে এবং গ্রেডিয়েন্ট ব্যাক ডিজাইন বৈশিষ্ট্য়ের সাথে দেখা গিয়েছে। এছাড়া টিজারে ট্রিপল রিয়ার সেটআপ পাওয়া যাবে। ফোনটি ফ্লিপকার্টে তালিকাভুক্তও রয়েছে। ইন্দোনেশিয়ায়, 4GB র‌্যাম এবং 64GB স্টোরেজ সহ ডিভাইসটি লঞ্চ করা হয়েছে। সেখানে এটি ইলেকট্রিক কালো এবং নীল রঙে উপস্থাপিত হয়েছে।

Gionee Max

Gionee Max ভারতে 25 আগস্ট বাজেটের স্মার্টফোন হিসাবে লঞ্চ হতে চলেছে এবং লঞ্চের আগে Gionee Max কে ফ্লিপকার্ট লিস্টিংয়ে দেখা গিয়েছে, যেখানে ফোনের বিস্তারিত বিবরন দেওয়া হয়েছে। Gionee Max-এ 6.1 ইঞ্চি HD+ Full View Dewdrop ডিসপ্লে পাওয়া যাবে যা 2.5D কার্ভড গ্লাস ডিজাইনের সাথে আসবে। টিজারের ইমেজ অনুসারে, ডিসপ্লেটির নীচে মোটা বেজেল থাকবে এবং ফোনটি 2 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ সহ চালু করা হবে।

Motorola-র নতুন ফোন

পরের সপ্তাহে ভারতে চালু হওয়া ফোনগুলির তালিকায় মটোরোলা থেকে একটি ফোন আসতে পারে যা ফ্লিপকার্টে টিজ করা হয়েছিল। এই ফোনের পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট পাওয়া যাবে। Flipkart এই নতুন আসন্ন ফোনটিকে বিগ সারপ্রাইজ হিসাবে টিজ করছে। তবে আরও তথ্য এখনও প্রকাশ করা হয়নি। অনুমান করা হচ্ছে যে এটি সম্প্রতি দেখা Moto E7 Plus হতে পারে। ফোনটি স্ন্যাপড্রাগন 450 চিপসেট দ্বারা চালিত হবে। একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা ফোনের পিছনে পাওয়া যাবে এবং ফোনের পিছনে আরও একটি ক্যামেরা থাকতে পারে।

logo
Joyeeta Bhattacharya

Web Title: 5000mAh Battery 4G Smartphone launching this week
Tags:
gionee max price gionee max phone motorola phone redmi 9 Oppo A53 2020
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status