REDMI 8 ফোনের প্রথম সেলে কবে জানেন! কিনবেন কি করে জানুন

REDMI 8 ফোনের প্রথম সেলে কবে জানেন! কিনবেন কি করে জানুন
HIGHLIGHTS

মি ডট কমে Redmi 8 কেনা যাবে

অফিসিয়াল সাইট থেকে ফোনের বিক্রির বিষয়ে জানা গেছে

সম্প্রতি রেডমির ফোন Redmi 8 ভারতে লঞ্চ করা হয়েছে। Redmi 8 ফোনটি অরোরা মিরার ডিজাইনের সঙ্গে এসেছে আর এর সঙ্গে এতে আছে সাফায়ার ব্লু, রুবি রেড আর অনিক্স ব্ল্যাক অপশানে এসেছে। আর স্মার্টফোনটির প্রথম সেল আজ রাত 11.59 মানে 12 অক্টোবর হবে। আর গ্রাহকরা এই ফোনটি মি ডট কম থেকে কিনতে পারবেন।

Redmi 8 ফোনের ভারতে দাম

Redmi 8 ফোনটি ভারতে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টে 7,999 টাকা তে আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি 8,999 টাকায় কেনা যাবে। আর শাওমি জানিয়েছে যে 16 অক্টোবর কোম্পানি তাদের 64mp ক্যামেরা ফোনটি Redmi Note 8 Pro নামে লঞ্চ করবে।

Redmi 8 য়ের স্পেসিফিকেশান

Redmi 8 ফোনটিতে আপনারা 6.22 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনের ক্যামেরাতে আপনারা পাবেন AI । ফোনটয়িতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যা 12+ 2MP র ক্যামেরা অফার করে।

Redmi 8 ফোনটির ফ্রন্টে আছে একটি 8MP র ক্যামেরা। আর এটিও AI ক্যামেরা। ফোনে ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

এই ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পাবেন আর এর সঙ্গে এটি 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে। আর এই ফোনে আছে USB Type C পোর্ট আর এটির বক্সে একটি 10W ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। আর Redmi 8 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 দেওয়া হয়েছে। আর এই ফোনে আছে এসডি কার্ডের ডেডিকেটেড স্লট যা আপনাদের 512GB পর্যন্ত স্টোরেজ বারাতে দেবে।

এই ফোনটি P2i স্প্ল্যাশ প্রুফ কোটিংয়ের সঙ্গে এসেছ আর এটি IR ব্লাস্টারের সঙ্গে এসেছে। আর এই ফোনের ফ্রন্টে আছে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান আর এটি 3.5 mm হেডফোন জ্যাক সাপোর্ট করে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo