Acer Aspire E15 ল্যাপটপটি আজকে দুপুর 12টায় 5000 টাকার ক্যাশব্যাকে কেনা যাবে

Acer Aspire E15 ল্যাপটপটি আজকে দুপুর 12টায় 5000 টাকার ক্যাশব্যাকে কেনা যাবে
HIGHLIGHTS

আজ দুপুর 12টায় এই সেল শুরু হবে আর চলবে বিকেল 5টা পর্যন্ত, তবে স্টক থাকা পর্যন্তই এই অফারের সুবিধা পাওয়া যাবে তাই তাড়াতাড়ি করুন

আমরা অনেক সময়েই হয়ত কোন কিছু কেনার কথা ভাবি তবে শুধু কখন কোথায় সেই জিনিসটি পাওয়া যাচ্ছে, তা জানতে পারিনা। আর এই সমস্যা দূর করার জন্যই আজকে আমরা আপনাদের জন্য এই আর্টিকেলটি নিয়ে এসেছি।

আপনারা যদি একটি দারুন ল্যাপটপ যা কিনা কোর i3 7th জেনারেশানের সঙ্গে কিনতে চাইছেন, কিন্তু আপনার কাছে এই ফিচার্সের ল্যাপটপের বাজেট নেই তবে আজকে আপনাদের চিন্তা দূর হতে পারে।

আসলে আজকে পেটিএম মলে এমনই একটি দারুন ল্যাপটপের সেল হবে দুপুর 12 টা থেকে বিকেল 5 টার মধ্যে। আর সেই সময়ে আপনারা দারুন এই ল্যাপটপটি দারুন ভাল অফারে কিনতে পারবেন। ভাবছেন কি সেই ল্যাপটপ আর তার দামই বা কী? তবে আপনাদের সেই চিন্তা দূর করার জন্য আমরা সেই বিষয়ে আপনাদের ডিটেলে বলছি

আজকে এসারের Acer Aspire E15 ল্যাপটপটি এই সেলে কেনা যাবে। এই core i3 7th জেনারেশানের উইন্ডোস ল্যাপটপটি আপনারা মাইক্রো সফট অফিসের সঙ্গে প্রি ইন্সটলড হিসাবে পাবেন। এই ল্যাপটপটির দাম এখন 29,990 টাকা হলেও এটি আজ দুপুর 12টার সেলে 5,000 টাকা কমে মানে 24,990 টাকায় কেনা যাবে। আর এটির ওপর 17% য়ের ক্যাশব্যাক থাকছে। তবে এক্ষেত্রে একটি ছোট শর্ত আছে। তা এই যে এই দামে বা অফারে এই ডিভাইসটি ইকমার্স সাইটে স্টক থাকা পর্যন্তই পাওয়া যাবে। আর তাই অফারের সুযোগ পেতে হলে প্রথমেই কেনার জন্য সময় শুরু হওয়ার একটু আগেই সাইটে লগ ইন করুন।

Acer Aspire E15 ল্যাপটপের ফিচার্স আর স্পেক্স

এটি এক টি কোর i3 ল্যাপটপ। আর এর সঙ্গে প্রি ইন্সটলড মাইক্রো সফট অফিস পাওয়া যাবে। আর এতে আপনারা 4GB DDR4যা 32GB পর্যন্ত আপগ্রেড করা যাবে এমন মডেল পাবেন আর এর স্টোরেজ 1TB HDD। এর ডিসপ্লে সাইজ 15.6 ইঞ্চির আর এটী LED ব্যাকলাইট ডিসপ্লে যুক্ত।

এসারের এই ল্যাপটপটি 1280×720 রেজিলিউশানের 720P HD অডিও ভিডিও রেকর্ডিং সাপোর্ট ক্যামেরা যুক্ত। আর এর সঙ্গে কানেক্টিভিটিতে USB টাইপ C পোর্টে USB 3.1 gen 1 (5Gbps) পর্যন্ত আর নেক্সট জেন কানেক্টিভিটি আছে। এটি আপনারা ওবিসিডান ব্ল্যাক কালারে 2.2 কেজি ওজনে কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo