Lenovo Yoga 9i লঞ্চ হল দেশে, ভারতের প্রথম 13th Gen Intel CPU যুক্ত ল্যাপটপ এটি

Lenovo Yoga 9i লঞ্চ হল দেশে, ভারতের প্রথম 13th Gen Intel CPU যুক্ত ল্যাপটপ এটি
HIGHLIGHTS

ভারতে লঞ্চ করল Lenovo Yoga 9i

এটি হল ভারতের প্রথম ল্যাপটপ যেখানে আছে 13th Gen Intel CPU

দেশে এই ল্যাপটপে দাম শুরু হচ্ছে 1,74,990 টাকা থেকে

Lenovo -এর তরফে তাদের নতুন ল্যাপটপ লঞ্চ করা হল দেশে। এটা ভারতের প্রথম 13th Gen Intel ল্যাপটপ। Lenovo -এর এই ল্যাপটপের নাম Lenovo Yoga 9i। এই ল্যাপটপে আছে 13th Gen Intel CPU। সঙ্গে থাকবে OLED ডিসপ্লে সহ WIFI 6E। এর সঙ্গে এই ল্যাপটপে গ্রাহকরা পাবেন Thunderbolt 4। এটি আদতে একটি Intel EVO ল্যাপটপ। দারুন মজবুত এবং প্রিমিয়াম বিল্ট রয়েছে এই ল্যাপটপে। দেখে নিন কী কী ফিচার মিলবে এখানে। 

দেখে নিন কত দামে Lenovo Yoga 9i ল্যাপটপটি পাওয়া যাবে

ভারতে Lenovo Yoga 9i ল্যাপটপটি 1,74,990 টাকায় লঞ্চ হল। এটি ওটমিল রঙে উপলব্ধ হয়েছে। ইতিমধ্যে এই রঙের ল্যাপটপটি প্রি অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। গ্রাহকরা একাধিক জায়গা থেকে এই ল্যাপটপ কিনতে পারবেন। এর মধ্যে আছে Lenovo Exclusive Stores, Amazon.in, Croma, ইত্যাদি। আগামী 29 জানুয়ারি থেকে গ্রাহকরা এই সমস্ত জায়গা থেকে কিনতে পারবেন এই ল্যাপটপ। 

কী কী ফিচার থাকবে Lenovo Yoga 9i ল্যাপটপটিতে? 

এই ল্যাপটপটিতে 13th Gen Intel Core i7 1360P CPU রয়েছে যেখানে আছে চারটি পারফরমেন্স কোর এবং আটটি এফিসিয়েন্সি কোর। Intel Iris Xe গ্রাফিক্স আছে এই ল্যাপটপের প্রসেসরে। প্রসেসরটির সঙ্গে 16 GB RAM এবং 1 TB এসএসডি স্টোরেজ রয়েছে। উইন্ডোজ 11 অপারেটিং সিস্টেমের সাহায্যে এই ল্যাপটপ চলবে। 

এখানে থাকবে 14 ইঞ্চির একটি 4K OLED পিওর সাইট ডিসপ্লে। 10 পয়েন্ট মাল্টি টাচ সাপোর্ট। HDR 500, Dolby Vision -এর সাপোর্ট মিলবে এই ল্যাপটপের ডিসপ্লে। একই সঙ্গে এখানে 100% DCI P3 কালার কভারেজ মিলবে এখানে। Bowers এবং Wilkins স্পিকার থাকবে এই ল্যাপটপে যেখানে সঙ্গে থাকবে Dolby Atmos- এর সাপোর্ট। এখানে আছে ডুয়াল স্ক্রিন।

Lenovo Yoga 9i

এখানে একটি ব্যাকলিট কিবোর্ড, 1080p IR Webcam, প্রাইভেসি ক্যামেরা শাটার, ইত্যাদি থাকবে। এই ল্যাপটপের ওজন 1.4 কেজি। এবং এটি 15.25 mm মোটা। অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি এটি। একবার চার্জ দিলে এই ল্যাপটপ প্রায় এক টানা 12 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। এই ব্যাটারি ব্যাকআপ তখন মিলবে যখন আপনি একটানা অনলাইনে ভিডিও দেখবেন। গ্রাহকরা এই ল্যাপটপের সঙ্গে একটি 100W USB টাইপ সি চার্জার পেয়ে যাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo