Jio Book এর বিক্রি শুরু, জানুন দাম থেকে শুরু করে ফিচার পর্যন্ত সমস্ত কিছু

Jio Book এর বিক্রি শুরু, জানুন দাম থেকে শুরু করে ফিচার পর্যন্ত সমস্ত কিছু
HIGHLIGHTS

Jio Book এখন রিলায়েন্স ডিজিটালের স্টোর থেকে কেনা যাবে

Jio Book-এর সাথে, কিছু ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে 5,000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাচ্ছে

Jio Book গভর্নমেন্ট ই-মার্কেটপ্লেসে (GeM) 19,500 টাকার দামে লিস্ট করা হয়ছিল

ভারতে রিলায়েন্স জিওর (Reliance Jio) প্রথম ল্যাপটপ জিও বুক (Jio Book) বিক্রি শুরু হয়েছে। Jio Book এখন রিলায়েন্স ডিজিটালের স্টোর থেকে কেনা যাবে। Jio Book সাইট থেকে 15,799 টাকার দামে লিস্ট করা হয়েছে। এছাড়া একগুচ্ছ অফারও পাওয়া যাবে। জিও বুক এর প্রথম লুক এই মাসের শুরুতে দিল্লিতে ইন্ডিয়া মোবাইল কংগ্রেস 2022 দেখা গিয়েছিল। এর আগে Jio Book গভর্নমেন্ট ই-মার্কেটপ্লেসে (GeM) 19,500 টাকার দামে লিস্ট করা হয়ছিল।

Jio Book এর দাম এবং অফার

Jio Book-এর সাথে, কিছু ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে 5,000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাচ্ছে৷ Jio Book এর এমআরপি 35,605 টাকা, তবে বিক্রির জন্য এটি 15,799 টাকায় লিস্ট করা হয়েছে। Jio Book এর সাথে 1 বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে।

JioBook laptop

Jio Book স্পেসিফিকেশন

Jio Book এর বডি প্লাস্টিকের দেওয়া এবং এতে 4G সাপোর্ট দেওয়া হয়েছে। Jio Book-এ 11.6-ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং এর ব্যাটারি লাইফ 13 ঘন্টা। Jio Book-এ দেওয়া হয়েছে Snapdragon 665 প্রসেসর। স্মার্টফোনেও এই প্রসেসর দেখা যায়। Jio Book-এ গ্রাফিক্সের জন্য Adreno 610 GPU দেওয়া এবং এর সর্বাধিক ক্লক স্পিড 2.0GHz দেওয়া৷

Jio Book-এ জিও অপারেটিং সিস্টেমের সাপোর্ট রয়েছে। Jio Book-এ 32GB স্টোরেজ সহ 2GB RAM রয়েছে। প্রথম নজরে, Jio Book দেখতে একটি Chromebook এর মতো। এর সাথে একটি উইন্ডোজ কীবোর্ড পাওয়া যায়, যদিও কীবোর্ডের উইন্ডোজ বোতামে Jio লেখা আছে।

ভিডিও কল করার জন্য Jio Book-এ HD ক্যামেরা পাওয়া যাচ্ছে। মাইক্রোসফ্ট অ্যাড ব্রাউজারটি জিও বুক-এ প্রি-ইন্সটল করা থাকবে। এছাড়া ক্যামেরার জন্য একটি শর্টকাট বারও থাকবে। Jio-এর ব্র্যান্ডিং Jio বুকের পিছনের প্যানেলে রয়েছে। কিছু প্রি-ইনস্টল করা Jio অ্যাপও Jio Book-এর সাথে পাওয়া যাবে। এর সাথে, এতে Jio Cloud PC-এর সাপোর্ট রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo