11 বছরের যাত্রার পর আনুষ্ঠানিকভাবে তার সাব-ব্র্যান্ড, Redmi-এর জন্য একটি নতুন ব্র্যান্ড লোগো চালু করেছে
19 অগাস্ট Redmi 15 Series লঞ্চ হওয়ার কয়েক সপ্তাহ আগে কোম্পানি বড় পদক্ষেপ নিল
রেডমি বছরের পর বছর ধরে ভারতীয় বাজারে অনেক জনপ্রিয় Redmi Note 4, Redmi Note 10 Series, Redmi 12 5G, Redmi 13 5G মতো ডিভাইস চালু করেছে
Redmi ভারতে তার 10 বছর পুরো করে নিয়েছে। 11 বছরের যাত্রার পর আনুষ্ঠানিকভাবে তার সাব-ব্র্যান্ড, Redmi-এর জন্য একটি নতুন ব্র্যান্ড লোগো চালু করেছে। 19 অগাস্ট Redmi 15 Series লঞ্চ হওয়ার কয়েক সপ্তাহ আগে কোম্পানি বড় পদক্ষেপ নিল। কোম্পানির অনুযায়ী, নতুন রিব্র্যান্ডিং আজকের তরুণ ভারতের চিন্তাভাবনাকে প্রতিফলিত করে।
শাওমি ইন্ডিয়ার প্রধান পরিচালন কর্মকর্তা সুধীন মাথুর বলেন যে “রেডমি সর্বদা অসম্ভবকে সম্ভব করার আশ্বাস দিয়েছে। আমরা লক্ষ লক্ষ ভারতীয়কে তাদের প্রথম স্মার্টফোন দিয়েছি। এখন তারা এগিয়ে যাওয়ার সাথে সাথে আমরাও তাদের সাথে বিকশিত হয়েছি। এই নতুন পরিচয় আমাদের ভাগ করা যাত্রার প্রতীক। আমরা পরিবর্তন করছি না, বরং আমাদের ব্যবহারকারীদের পরিবর্তিত চাহিদার সাথে খাপ খাইয়ে নিচ্ছি।”
রেডমি এর নতুন ব্র্যান্ডিং কেবল লোগো পরিবর্তন করে না বরং একটি নতুন ভিজ্যুয়াল সিস্টেমও প্রবর্তন করে। কোম্পানি এটিকে “বোল্ড অ্যান্ড গ্রাউন্ডেড” বলে অভিহিত করে। যার লক্ষ্য আজকের প্রজন্মের স্থিতিস্থাপকতা এবং স্পষ্টতা দেখানো।
রেডমি বছরের পর বছর ধরে ভারতীয় বাজারে অনেক জনপ্রিয় ডিভাইস চালু করেছে। এর মধ্যে রয়েছে Redmi Note 4, Redmi Note 10 Series, Redmi 12 5G, Redmi 13 5G মতো ডিভাইস।
Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.