কি করে ফেসবুকের প্রাভেট ভিডিও ডাউনলোড করবেন?

কি করে ফেসবুকের প্রাভেট ভিডিও ডাউনলোড করবেন?
HIGHLIGHTS

ডিরেক্ট করা যায় না

তবে কিছু উপায় আছে

ফেসবুক একটি পাবলিক প্ল্যাটফর্ম আর এখানে আপনারা একটি পাবলিক ভিডিও ডাউনলোড করতে চান? তবে আপনারা কাছে অপশান কম নেই। একাধিক সাইটে আপনারা কোন থার্ড পার্টি টুলের সাহায্যে সোজা ফেসবুক থেকে ডাউনলোড করতে পারবেন। তবে আপনারা যদি একটি প্রাইভেট মানে নিজস্ব ফেসবুক ভিডিও ডাউনলোড করতে চান তবে অপশান কিমি., তবে এমন নয় যে এই ভিডিও ডাউনলোড করা যাবে না। তবে এখানে প্রশ্ন ওঠে যে কি করে আপনারা একটি ফেসবুকের প্রাইভেট ভিডিও ডাউনলোড করবেন?

নিজস্ব মানে প্রাইভেট ফেসবুক ভিডিও আলাদা বিষয়। কারন এটি একটি নিজস্ব ভিডিও যা এই কারনে আপনার কাছে অত তাড়াতাড়ি ডাউনলোড করা যাবে না। আর এর জন্য আপনাদের একটু কষ্ট করতে হবে। আর এমনও নয় যে আপনারা এই ভিডিও ডাউনলোড করতে পারবেন না। আমরা আপনাদের আগেই বলেছি যে ফেসবুকে প্রাইভেট ভিডিও ডাউনলোড করা যাবে, তবে এটি সহজ পদ্ধতি নয় এও ঠিক।

আপনারা যদি ফেসবুকের কোন প্রাইভেট ভিডিও ডাউনলোড করতে চান তবে এর জন্য একাধিক উপায় আছে। আর এর মধ্যে কিছু ভাবে কিছু টুল আছে সে বিষয়ে আমরা আপনাদের বলব যা আপনাদের প্রাইভেট ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর আসুন সেই সব উপায় গুলি দেখে নেওয়া যাক।

FBDOWN য়ের মাধ্যমে ফেসবুকের প্রাইভেট ভিডিও ডাউনলোড করুন

  • আমরা আপনাদের বলে রাখি যে এখানে আমআর আপনাদের যে সাইটের বিষয়ে বলব সেখানে নিজস্ব ফেসবুক ভিডিও ডাউনলোড করার ট্রিক ব্যাবহার করা হয়েছে,। সব সময়ে ফেসবুক ভিডিও সোর্স কোড পেতে হবে আর এখানে গ্রহাকদের কোন পোস্ট করতে হবে।
  • প্রথমেই আমরা FBRown য়ের বিষয়ে বলব এই সাইটের মাধ্যমে আপনারা ফেসবুকের প্রাইভেট নিজস্ব ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর আপনাদের এও বলে রাখি যে এই সাইটে আপনারা দুটি আলাদা আলাদা টুল পাবেন। আর একটি মাধ্যমে আপনারা ফেসবুকের কোন প্রাইভেট ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর এবার আপনাদের এই বিষয়টি স্টেপ বাই স্টেপ জানাব।
  • প্রথমে আপনাদের নিজেদের ব্রাইউজারের মাধ্যমে fbdown.net/private-downloader.php য়ে যেতে হবে
  • আর এবার নতুন ট্যাবে আপনাদের নিজেদের ফেসবুকে লগ ইন করতে হবে, আর এবার ভিডিও পেজে যেতে হবে আর এখানে আপনাদের এই ভিডিও বাছতে হবে, যা আপনারা ডাউনলোড করতে চান।
  • যদি আপনার ইউন্ডোযে আপনারা  Control+U কমান্ড দেন আর এছাড়া আপনারা এই সময়ে কমান্ড+ অপশান+U প্রেস করতে হবে।
  • এই শর্টকাট মাধ্যমে আপনারা ওয়েব পেজে সোর্স কোড পাবেন।
  • আর এই শর্টকার্টের মাধ্যমে আপনারা ওয়েব পেজে সোর্স কোড দিতে হবে।
  • আর এর পরে আপনাদের এই সোর্স কোড FBDown.net য়ের বক্সে পেস্ট করতে হবে।
  • আর এবার আপনাদের শুধু ডাউনলোড অপশানে ক্লি করতে হবে।

এটিই যে এক মাত্র উপায় তা না আপনারা এর সঙ্গে অন্য উপায়ও ফেসবুকের প্রাইভেট ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর আজকে আমরা এখানে আপনাদের একটি উপায়ই বল্লাম পরে আবার কখনও অন্য উপায়ও আপনাদের জানাব।

Digit.in
Logo
Digit.in
Logo