Honor Gala Festival Sale: Honor য়ের এই প্রোডাক্ট গুলি খুব কম দামে কিনুন

Honor Gala Festival Sale: Honor য়ের এই প্রোডাক্ট গুলি খুব কম দামে কিনুন
HIGHLIGHTS

Honor Gala Festival Sale 8 এপ্রিল থেকে শুরু হয়েছে আর এই সেল আপনারা Honor 9N, Honor 9i আর Honor 10 Lite স্মার্টফোন গুলি ছাড়া Honor য়ের বেশ কিছু অন্য ফোন কম দামে কিনতে পারবেন

Honor 9N, Honor 9 Lite, Honor 10 Lite, Honor 7A, Honor 7S, Honor 9i আর Honor 10 ফোন গুলি আজকের এই Honor Gala Festival Sale য়ে কেনা যাবে। আর আপনাদের বলে রাখি যে এই সেল আজ থেকে শুরু হয়ে আগামী `12 এপ্রিল পর্যন্ত চলবে। এই সেলে হনারের দারুন কিছু স্মার্টফোন ছাড়া, ওয়ারলেস ডিভাইস, আর ট্যাবলেটও কেনা যাবে। আর এই সেল অ্যামাজন ইন্ডিয়া আর ফ্লিপকার্টে হচ্ছে। আর এই সেলে আপনারা সব প্রোডাক্টে 50% পর্যন্ত ডিস্কাউন্ট পাবেন আর এই সেলে আপনারা প্রায় 50 কোটি অফার পাবেন। আর এই অফার আপনারা Honor Gala Festival সেলে পাবেন, এই সেলে অনেক কিছু আসতে চলেছে।

আর আজকে আমরা আপনাদের এই আর্টিকেল তার মধ্যে থেকে কিছু প্রোডাক্টের কথা বলব যা আপনারা এই সেলে কিনতে পারবেন। আর এছাড়া আপনারা এখানে আরও অনেক জিনিস পাবেন যা এই সেলে আছে। আসুন তবে সেই সব জিনিস গুলি একটু করে দেখে নেওয়া যাক।

Honor 9N

আজকে আপনারা এই হনারের ফোনটি এই সেল থেকে মাত্র 9,499 টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 4GB আর স্টোরেজ 64GB। আর এই ফোনটির আসল দাম এখানে 15,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Honor 9 Lite

আজকে আপনারা এই হনারের ফোনটি এই সেলে ফ্লিপকার্ট থেকে মাত্র 9,499 টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 4GB আর স্টোরেজ 64GB। আর এই ফোনটিতে আপনারা ডুয়াল রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা পাবেন রেয়ারে 13MP+2MP ক্যামেরা আছে আর সেখানে ফ্রন্টে আপনারা 13+2MP র ক্যামেরা পাবেন। এখান থেকে কিনুন।

Honor 7S

আপনারা এই হনার ফোনটি আজকের এই সেলে ফ্লিপকার্ট থেকে 5,499 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের র‍্যাম 2GB আর  স্টোরেজ 16GB। আর এই ফোনটিতে আপনারা 13MP রেয়ার ক্যামেরার সঙ্গে 5MP ফ্রন্ট ক্যামেরা পাবেন। এখান থেকে কিনুন।

Honor View20

দারুন দেখতে এই হনার ফোনটি আপনারা আজকে অ্যামাজন থেকে মাত্র 37,99 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটিতে একটি দারুন পাঞ্চ হোল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা রেয়ার ক্যামেরাতে একটি 40MP ক্যাম্নেরা সঙ্গে একটি 3D TOF ক্যামেরাও পাবেন। আর এই ফোনে পাঞ্চ হোল ক্যামেরাতে ফ্রন্টে 25MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Honor 8X

আজকে এই হনার ফোনটি আপনারা এই সেলে মাত্র 12,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 17,999 টাকা বলা হয়েছে। হনারের এই ফেস্টিভাল সেলে আপনারা এই ফোনটি অ্যামাজন থেকে কিনতে পারবেন। এতে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 20MP+2MP র ক্যামেরা আছে আর ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Honor Play

হনারে এই ফোনে আপনারা 4GB/64GB ভেরিয়েন্টে অ্যামাজন থেকে মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটিতে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 16+2MP ক্যামেরা পাবেন। এই ফোনে ফ্রন্টে একটি 16MP ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

Honor Band 4 

আপনারা আজকে এই হনারের ব্যান্ডটি এই সেলে মাত্র 2,599 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা অ্যামাজনে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এই ডিভাইসে 0.95 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন। এখান থেকে কিনুন।

Honor MediaPad T3

আজকে এই হনারের ট্যাবলেটটি আপনারা হনারের এই সেলে অ্যামাজন থেকে 12,499 টাকায় কিনতে পারবেন। আর এটি একটি 9.6 ইঞ্চির ট্যাবলেট আর এটি 16GB র স্টোরেজ অফার করে। এতে কোয়াল্কম MSM8917 কোয়াড কোর প্রসেসার আছে। এখান থেকে কিনুন। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo