ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেল আজ থেকে শুরু

ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেল আজ থেকে শুরু
HIGHLIGHTS

এই সেল 12-16 অক্টোবর পর্যন্ত চলবে

SBI কার্ড ব্যাবহার করে পান 10% এক্সট্রা ডিস্কাউন্ট

ফ্লিপকার্টে আবার আজ থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেল। আর এই সেল আজ থেকে আগামী 16 অক্টোবর পর্যন্ত চলবে। এখানে আপনারা দারুন সব স্মার্টফোন থেকে ল্যাপটপ বা অন্যান্য ডিল নিজের করতে পারবেন। আর যদি আপনি SBI কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে পাবেন 10% ডিস্কাউন্ট। তবে আর দেরি কিসের এখনই এই দারুন সেলের সুযোগ নিন। আর নিজের পছন্দ মতন জিনিস নিজের করুন।  

স্মার্টফোন ডিলস

Redmi Note 7 Pro

আজকে এই সেলে আপনারা পাবেন এই রেডমি ফোনটি মাত্র 11,999 টাকায়। এই ফোনে আছে 4GB র‍্যাম আর 64GB র স্টোরেজ। এর আসল দাম এখানে 15,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Redmi Note 7S 

এই রেডমি ফোনটি আপনারা এখানে মাত্র 8,999 টাকায় কিনতে পারবনে। আর সাইটে এর আসল দাম 11,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনে আছে 3GB র‍্যাম আর 32GB র ইন্টারনাল স্টোরেজ। এখান থেকে কিনুন।

Realme 5

আপনারা এই রিয়েলমি ফোনটি এখানে মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 10,999 টাকা বলা হয়েছে। এটি আপনারা 3GB র‍্যাম আর 32GB স্টোরেজে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Vivo Z1Pro

আপনারা এই ভিভোফোনটি 12,990 টাকায় কিনতে পারবনে। আর সাইটে এর আসল দাম 15,990 টাকা বলা হয়েছে। এটি একটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের ফোন। এখান থেকে কিনুন।

ল্যাপটপের ডিল

আপনারা আজ এখানে দারুন সব ল্যাপটপও নিজের করতে পারবেন। এখানে আপনারা অ্যাপেলের ম্যাক ব্যক থেকে আসুস ভিভোবুক সব নিজের করতে পারবেন সহজেই। আর এগুলির ওপর আছে দারুন সব ছাড়ও আছে। তবে আর দেরি কিসের এই সুযোগে দারুন সব ল্যাপটপ নিজের করে নিন।

অন্যান্য ডিল

আপনারা এখানে এই ডিলে ওয়াশিং মেশিন থেকে শুরু করে বাকি সব দারুন ডিলও সহজে নিজের করতে পারবেন। এখানে আপনারা একাধিক ব্র্যান্ডের দারুন সব জিনিস সহজে নিজের করতে পারবেন।

 নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo