ধনতেরাসে বাড়ি নিয়ে আসুন নতুন Microwave Oven, দাম 6000 টাকা থেকে শুরু

Updated on 01-Nov-2021
HIGHLIGHTS

Amazon Pay UPI দিয়ে পেমেন্ট করলেও পাওয়া যাবে 10% ক্যাশব্যাক

Amazon Great Indian Festival 2021 সের এখন শেষের দিকে

Amazon Great Indian Festival সেলের সেরা মাইক্রোওয়েভ ওভেনের (Microwave Oven)

Amazon Great Indian Festival 2021 সের এখন শেষের দিকে। সেল উপলক্ষে এই ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে দুর্দান্ত ডিসকাউন্ট। এখানে আমরা কম দামে এবং অনেক অফার সহ সেরা Microwave Oven অপশনগুলি। আপনি ICICI ব্যাঙ্ক এবং RuPay ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পাওয়া যাচ্ছে 10% ইনস্ট্যান্ট ছাড়। এছাড়া Amazon Pay UPI দিয়ে পেমেন্ট করলেও পাওয়া যাবে 10% ক্যাশব্যাক। এছাড়া রয়েছে কুপন এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার।

আজ আমরা আপনার জন্য নিয়ে এসেছি Amazon Great Indian Festival সেলের সেরা মাইক্রোওয়েভ ওভেনের (Microwave Oven) ডিলগুলি। আসুন দেখে নিন-

অ্যামাজনে ব্র্যান্ডেড ল্যাপটপে দারুণ অফার, অনলাইন ক্লাস এবং অফিস ওয়ার্কের জন্য সেরা ল্যাপটপ

Amazon Basics 23L Convection Microwave (Black)

Amazon Basics ব্র্যান্ডের এই মাইক্রোওয়েভ কেনা যাচ্ছে 6,789 টাকায়। আসল দাম রয়েছে 15,999 টাকা। দেওয়া হচ্ছে  9,210 টাকার ডিসকাউন্ট। HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে পাওয়া যাচ্ছে 10% ছাড়। এই 23L মাইক্রোওয়েভ ছোটো ফ্যামিলির ব্যবহারের জন্য উপযুক্ত। অ্যামাজন থেকে কিনতে পারেন।

LG 21 L Convection Microwave Oven (MC2146BP, Black)

LG ব্র্যান্ডের এই 21 লিটারের মাইক্রোওয়েভ ওভেন কেনা যাবে 11,200 টাকায়। লিস্টিং প্রাইসের থেকে পাওয়া যাচ্ছে 3,000 টাকা কমে। ইএমআই শুরু হচ্ছে 532 টাকা থেকে। HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে পাওয়া যাচ্ছে 10% ছাড়। এই মাইক্রোওয়েভ ওভেন গ্রিলিং, বেকিং, হিটিং এবং কুকিং করার জন্য উপযুক্ত। অ্যামাজন থেকে কিনতে পারেন।

AmazonBasics 30L Convection Microwave (Black)

AmazonBasics ব্র্যান্ডের এই 30L মাইক্রোওয়েভ ওভেন কেনা যাচ্ছে 9,999 টাকায়। সেলে দেওয়া হচ্ছে 10,000 টাকার ছাড়। কেননা আসল দাম রয়েছে 19,999 টাকা। HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে পাওয়া যাচ্ছে 10% ছাড়। এছাড়াও এই মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাবে অতিরিক্ত ডিসকাউন্ট। এই মাইক্রোওয়েভ ওভেনের ইএমআই শুরু হচ্ছে 400 টাকা থেকে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

উৎসবের মরশুমে আকর্ষণীয় অফারে পাওয়া যাচ্ছে একাধিক Smart TV

LG 20L Grill Microwave Oven (MH2044DB, Black, With Starter kit)

এই মাইক্রোওয়েভ ওভেনের দাম পড়বে 8,999 টাকা। সেলে দেওয়া হচ্ছে 291 টাকার ছাড়। আসল দাম রয়েছে 9,290 টাকা। এই 20L ক্যাপাসিটির মাইক্রোওয়েভ আসছে স্টার্টার কিট সমেত। এই মাইক্রোওয়েভের ইএমআই শুরু হচ্ছে 301 টাকা থেকে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

GODREJ 23L Convection Microwave Oven (GME 523 CF1 RM PLAIN  ELEC, BLACK)

GODREJ ব্র্যান্ডের এই মাইক্রোওয়েভ ওভেন কেনা যাবে 9,490 টাকায়। HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে পাওয়া যাচ্ছে 10% ছাড়। এই 23L ক্যাপাসিটির মাইক্রোওয়েভ ওভেন ছোট পরিবারের জন্য উপযুক্ত। এতে গ্রিলিং, বেকিং, হিটিং এবং কুকিং খুব সহজেই করা যাবে । অ্যামাজন থেকে কিনতে পারেন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :