AMAZON INDIA SUMMER SALE: 4 মে থেকে শুরু হবে এই দারুন সেল

AMAZON INDIA SUMMER SALE: 4 মে থেকে শুরু হবে এই দারুন সেল
HIGHLIGHTS

4 মে Amazon India তে Sumer Sale শুরু হবে

এই সেলে আপনারা বেশ কিছু দারুন স্মার্টফোনের ওপরে দারুন সব অফার আর ডিস্কাউন্ট পাবেন

আর এই সেল 7 মে পর্যন্ত চলবে

4 মে  Amazon India তে Sumer Sale শুরু হচ্ছে আর এই সেলে আপনারা বেশ কিছু কোম্পানির ভাল স্মার্টফোনের ওপরে দারুন অফার আর ডিস্কাউন্ট পাবেন। আর এই সেল 7 মে পর্যন্ত চলবে। আর এই সেলে আপনারা SBI কার্ডের ওপরে 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই সেল Amazon Prime মেম্বারদের জন্য 3 মে দুপুর 12টা থেকে শুরু হবে। Amazon India র ল্যান্ডিং পেজে এই বিষয়ে জানা গেছে যে প্রায় 10 কোটির বেশি প্রোডাক্টে নো কস্ট EMI অফার করবে।

Amazon India তে এই Amazon Summer Sale য়ে শুধু স্মার্টফোন আর অ্যাকেসারিজই নয় সঙ্গে ক্যামেরা, ব্লুটুথ স্পিকার, ল্যাপটপ, স্মার্টওয়াচ আর ওয়ারলেস ডিভাইসের ওপরে দারুন অফার আর ডিস্কাউন্ট ইত্যাদি দিচ্ছে। আর এই প্রোডাক্ট গুলিতে আপনারা যথাক্রমে 35% য়ের ডিস্কাউন্ট পাবেন, আর এছাড়া 60% ডিস্কাউন্টের সঙ্গে আপনারা ল্যাপটপ প্রায় 32,000 টাকায় কিনতে পারবেন। আর এছাড়া ফিটনেস ট্র্যাকার কিনতে চাইলে আপনারা তার ওপর 60% পর্যন্ত ডিস্কাউন্ট পাচ্ছেন। আর এছাড়া আপনারা বেশ কিছু প্রোডাক্টে দারুন অফার আর ডিল পাচ্ছেন।আরও জানার জন্য এখানে ক্লিক করুন।

আর আপনারা যদি স্মার্টফোন কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে এই Amazon Summer Sale আপনারা OnePlus, Xiaomi, Realme  আর Samsung এর স্মার্টফোনে সেরা অফার পাবেন। আর আপনাদের বলে রাখি যে আপনারা যদি OnePlus 6T ফোনটি কিনতে চান তবে আপনারা এই ফোনে দারুন অফার আর ডিল পাবেন।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে ভারতের বাজারে Xiaomi সেলফি সিরিজের Redmi Y3 ফোনটি নইয়ে এসেছে আর এই ফোনটি এই সেলে আপনারা দারুন অফারে কিনতে পারবেন। আর এছাড়া Realme U1 ফোনটি আপনারা এই সেলে সেরা অফার আর ডিউস্কাউন্টে কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে Samsung Galaxy M20 ফোনটি এই সময়ে সেরা অফারে কিনতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo