Epic Games: একদম বিনামূল্যে শ্যাডো অফ দ্যা টম্ব রাইডার পাওয়া যাবে এপিক গেমসে, কবে থেকে জানেন?

Epic Games: একদম বিনামূল্যে শ্যাডো অফ দ্যা টম্ব রাইডার পাওয়া যাবে এপিক গেমসে, কবে থেকে জানেন?
HIGHLIGHTS

এবার একদম বিনামূল্যে শ্যাডো অফ দ্যা টম্ব রাইডার পাওয়া যাবে এপিক গেমসে

আগামী মাসের শুরু অর্থাৎ 1 সেপ্টেম্বর থেকেই বিনামূল্যে উপলব্ধ হবে এই গেমটি

8 সেপ্টেম্বরের মধ্যেই তা এপিক স্টোরে উপলব্ধ হবে

Epic Games আরও একবার দারুন অফার নিয়ে হাজির হয়েছে। আবার এটি একটি ফ্রি অফার দিচ্ছে, কিসে জানেন? ডাব করা রিসেন্ট টম্ব রাইডার শিরোনাম অর্থাৎ শ্যাডো অফ দ্যা টম্ব রাইডার (Shadow of the Tomb Raider) অফার করছে এপিক গেমস তাও বিনামূল্যে। যেহেতু এটা এই ফ্রঞ্চাইজির সর্বশেষ শিরোনাম তাই এতে দুর্দান্ত গ্রাফিক্স দেখতে পাওয়া যাবে রে ট্রেসিংয়ের জন্য।

এই শ্যাডো অফ দ্যা টম্ব রাইডার আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরের 1 তারিখ থেকেই বিনামূল্যে Epic Store উপলব্ধ হবে। এই গেমটি আপনি 8 সেপ্টেম্বরের মধ্যেই এই শিরোনামে এপিক স্টোরে দেখতে পাবেন বলেই মনে করা হচ্ছে। শ্যাডো অফ দ্যা টম্ব রাইডারের আসল দাম হল 2,195 টাকা। কিন্তু বর্তমানে এই গেমটির দাম হল  724.35 টাকা, এটি অফার প্রাইজ। এই ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ শিরোনাম হল এই শ্যাডো অফ দ্যা টম্ব রাইডার, এই গেমটি প্রকাশ করেছে স্কোয়ার এনিক্স (Square Enix)। রাইজ অফ দ্যা টম্ব রাইডার (Rise of the Tomb Raider) নামক যে গেমটি 2015 সালে আত্মপ্রকাশ ঘটিয়েছিল এই গেমটি তারই উত্তরসূরি। লারা ক্রফ্টকে এই সর্বশেষ শিরোনামে বলা হয়েছে যে বিশ্বকে বাঁচাতে, কিসের থেকে? মায়া এপোক্যালিপস থেকে।

shadow of the tomb raider

তবে এই বিষয়ে উল্লেখযোগ্য, যতই এটাকে লারা ক্রফ্টের শেষ শিরোনাম বলা হোক, এটা কিন্তু শেষ খেলা নয়। 2013 সালে মুক্তি পায় Tomb Raider, এরপর 2015তে আসে Rise of Tomb Raider এবং 2018তে মুক্তি পায় shadow of Tomb Raider। এই ট্রিলজিটি আসলে ছিল লারার মূল গল্পের প্রস্তাব দেওয়ার এবং এই ফ্র্যাঞ্চাইজির রিবুট করার একটি চেষ্টা। এরপর শ্যাডো অফ টম্ব রাইডার এর যে উত্তরসূরি আসবে সেখানে অবাস্তব ইঞ্জিন 5 ব্যবহার করা হবে বলেই মনে করা হচ্ছে। একটি লিক থেকে এমনই তথ্য জানা গিয়েছে। পরের পার্টটিতে গল্পে বেশি ফোকাস করা হবে ভিজ্যুয়ালের সঙ্গে, এমনটাই জানা যাচ্ছে।

Submerged Hidden Depths গেমটি হল আরও একটি দুর্দান্ত অ্যাকশন প্যাকড গেমস, একদম শ্যাডো অফ টম্ব রাইডারের মতো। যাঁরা এই ধরনের এই গেম ভালবাসেন তাঁরা এটা দেখতে পারেন। খেলতে গিয়ে নেশা ধরে যাবে এই গেমের। এই গেমটি চলতি বছরের শুরুতে রিলিজ করা হয়েছে যা একটি একক প্লেয়ার এক্সপ্লোরেশন শিরোনাম।

Digit.in
Logo
Digit.in
Logo