এবার PUBG MOBILE 0.15.0 আপডেট পাবে, আসবে নতুন ফিচার

এবার  PUBG MOBILE 0.15.0 আপডেট পাবে, আসবে নতুন ফিচার
HIGHLIGHTS

গেমে BRDM-2 গাড়ি আছে

গেমে প্লেয়াররা কোন শুট করতে পারবেন

PUBG মোবাইল যারা খেলেন তাদের জন্য একটি ভাল খবর এসেছে। খুব তাড়াতাড়ি এই গেমে নতুন আপডেট আসবে। এটি 0.15.0 আপডেট পাবে। আর এমনিতে এই আপডেট এর আগে টিজ করা হয়েছে। টিজার অনুসারে এই আপডেটে উউজার্সরা অনেক নতুন কিছু পাবেন। আর বেশ কিছু এলিমেন্ট গেমের সঙ্গে যুক্ত হবে।

লেটেস্ট আপডেটে ডেসার্ট Eagle বন্ধুক আর BRDM-2 গাড়ি আসবে। আর এর সঙ্গে PUBG Mobile update 0.15.0 য়ে কোম্পানি এক্সপ্লেডিং ব্যারাল আর গ্যাসক্যান আর লেজ গ্রেভও দেবে। আর PUBG গেমের পিসি ভার্সানে এর আগে এই ফিচার আছে আর কন্সোলে এটি দেওয়া হচ্ছে। আর এবার কোম্পানি এই ফিচার  PUBG Mobile য়েও দিচ্ছে।

 PUBG তে BRDM-2  গাড়ি  দেওয়া হচ্ছে যা আগে থেকে থাকা Armored-UZIয়ের জায়গা নেবে। আর গাড়ির জন্য প্লেয়াররা প্লায়ার গান ব্যাবহার করতে পারবেন। প্লেয়াররা BRDM-2 জল আর স্থলে দ্রুতার সঙ্গে চালাতে পারবেন।

আপডেটের পরে গাড়ি রিফিউয়াল করার কাজ আসবে আর গ্যাস ক্যান শুট করে ফাটাফাটি করতে পারবে। আর এই আপকামিং আপডেটের পরে আপনারা গ্যাস ক্যান কিছু অন্য ভাবেও ব্যাবহার করতে পারবেব। আর এই আপডেটের পরে প্লেয়াররা এই গ্যাস ক্যান শুট করতে পারবেব। আর এই ভাবে প্লেয়াররা এই গ্রেনেট্র ব্যাবহার করতে পারবেন।

আর শুধু তাই নয় Desert Eagle /Deagle পিস্তলের সব থেকে বেশি ড্যামেজ করার পিস্টল। আর Deagle পিস্তলে 62টি ড্যামেজের সঙ্গে রেড ডট আর Holographic Sightsস্কোপও সাপোর্ট করে।  Ledge Grab ফিচার প্লেয়ার সেই ফেস সরিয়ে দেওয়া ইত্যাদি করতে পারবেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo