New State Mobile March Update: নতুন ফিচার ও ইভেন্টের সাথে লঞ্চ হল নতুন আপডেট, জেনে নিন ডাউনলোড পদ্ধতি

New State Mobile March Update: নতুন ফিচার ও ইভেন্টের সাথে লঞ্চ হল নতুন আপডেট, জেনে নিন ডাউনলোড পদ্ধতি
HIGHLIGHTS

লেটেস্ট আপডেটে প্রধান আকর্ষণ হিসেবে 765LT সুপারকার পাওয়া যাবে

এই আপডেটে Project Justice এর Cynthia গানের সাথে নতুন সার্ভাইভর পাস পাওয়া যাবে

এই আপডেটে একটি ফুল-অটো LMG বন্দুক, MG3 যোগ করা হয়েছে

গেম ডেভেলপার কোম্পানি, Krafton তাদের New State Mobile গেমের মার্চ মাসের আপডেটের কথা ঘোষণা করল। গেমটি প্রথমে PUBG New State নামে লঞ্চ হলেও এখন শুধু New State Mobile নামেই চেনে গেমাররা। মার্চের নতুন আপডেটে বেশ কিছু নতুন ফিচার, নতুন বন্দুক এবং কাস্টমাইজেশন অপশন পাওয়া যাবে। নতুন আপডেটটি এখন Android এবং iOS ইউজাররা তাদের ফোনের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

লেটেস্ট আপডেটে প্রধান আকর্ষণ হিসেবে 765LT সুপারকার পাওয়া যাবে। এই গাড়িটি আসছে McLaren Automotive এর সাথে New State Mobile এর পার্টনারশিপ হয়েছে বলে। এছাড়াও এই আপডেটে নতুন সার্ভাইভর পাস, রিভ্যাম্পড Erangle ম্যাপ, নতুন MG3 বন্দুক এবং Vector এবং Mini 14 এর কাস্টমাইজেশন স্লট পাওয়া যাবে।

Krafton এর তরফে জানানো হয়েছে, "765LT গাড়িটি হালকা, অনেক বেশি শক্তিশালী এবং সর্বোচ্চ লেভেলের ড্রাইভার এনগেজমেন্ট অফার করে। এটি McLaren এর সবচেয়ে অ্যাডভান্সড এবং এনগেজিং LT মডেল।" 765LT গাড়িটি 5 টি রঙে পাওয়া যাবে, যথা- Mclaren Orange, Luminaire Green, Sunset Orange, Thunderbolt Blue এবং NEW STATE special। মার্চের আপডেটে সেরা সেরা ফিচারগুলির সম্পর্কে জেনে নিন বিস্তারিত।

New State

 

New State Mobile মার্চ আপডেটের ফিচার

এই আপডেটে Project Justice এর Cynthia গানের সাথে নতুন সার্ভাইভর পাস পাওয়া যাবে। গেমাররা Cynthia গানের কস্টিউম এবং চরিত্রগুলি কয়েকটি স্টোরি মিশন সম্পূর্ণ করলে পেয়ে যাবে। এছাড়া Krafton, প্রিমিয়াম পাস থাকা প্লেয়ারদের Cynthia গানের Shadow Assassin কস্টিউম উপহার দিচ্ছে।

মার্চের এই আপডেটে Erangle ম্যাপের বিশেষ পরিবর্তন ঘটেছে। Quarry তে নতুন ফ্যাক্টরি, Ferry Pier এবং Dock-এ নতুন লুটের জায়গা ইত্যাদি বিভিন্ন জায়গা যোগ করা হয়েছে Erangle ম্যাপে।

এই আপডেটে একটি ফুল-অটো LMG বন্দুক, MG3 যোগ করা হয়েছে। এটি 7.62mm অ্যামো এবং 75 রাউন্ড ম্যাগাজিনের সাথে পাওয়া যাবে। বন্দুকটিতে 660 RPM এবং 990 RPM এই দুটি রেট রয়েছে। গেমের প্রতিটি ম্যাপেই বন্দুকটি পাওয়া যাবে।

Vector এবং Mini 14 বন্দুক দুটির দ্বিতীয় কাস্টমাইজেশন স্লট তৈরী করা হয়েছে এই আপডেটে। Vector-এ এখন ড্রাম ম্যাগাজিন পাওয়া যাবে যাতে 45 রাউন্ড গুলি থাকবে।  এতে বন্দুকটির রিলোড স্পিড কমবে। Mini 14 ট্যাকটিকাল স্টক অ্যাটাচমেন্টের জন্য একটি ওপেন স্টক স্লট যোগ করা হয়েছে। এটি স্টেবিলিটি বাড়ায়, রিকয়েল কন্ট্রোল করতে সাহায্য করে এবং ADS স্পিড কমায়।

এছাড়াও এই আপডেটের সাথে আসবে Cherry blossom থিম লবি এবং বিভিন্ন ধরনের ইভেন্ট।  প্লেয়াররা বিভিন্ন ধরনের spring festive rewards পাওয়ার জন্য ইভেন্ট গুলি খেলতে পারবেন। রিওয়ার্ড হিসেবে প্লেয়াররা পাবেন Cherry blossom বন্দুক এবং Cherry blossom প্রোফাইল ফ্রেম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo