PUBG MOBILE 0.17.0 সিজেন 12 আপডেটের সেরা ফিচার গুলি জেনে নিন

PUBG MOBILE 0.17.0 সিজেন 12 আপডেটের সেরা ফিচার গুলি জেনে নিন
HIGHLIGHTS

এসে গেছে PUBG মোবাইলের নতুন ভার্সান

এটি 12 সিজেনের আপডেট

PUBG মোবাইল তাদের দ্বিতীয় জন্মদিন পালন করছে আর এখন তারা প্লেয়ারদের জন্য নতুন 0.17.0 আপডেট দিয়েছে। আর এই আপডেটে আপনারা এন্টারটেনমেন্ট পার্ক মোড, নতুন অস্ত্র, মৃত্যুর পুনরানুভুতি আর একটি হার্ডকোড মোড অএয়চেহ আর এর সঙ্গে নতুন থিম "2gether Play Play"ও আছে।

এই আপডেটের ভার্সান অ্যান্ড্রয়েডে 1.69Gb আর iOSয়টে 1.9GB আর এই জন্য আপনারকা গেমে নতুন আপডেট নিতে হবে। আর 6 মার্চের আগে আপনারা খেলা আপডেট করা প্লেয়ার সংখ্যা 50 টি রুপোর কয়েন, 2,888 ব্যাটেল পয়েন্ট আর 3 দিনের জন্মদিনের প্যান স্কিন পাচ্ছে।

এর কিছু সেরা ফিচার্স

AMUSMENT PARK MODE

ডেভলাপাররা 12 মার্চ লাইভ হতে চলা এয়ারঅ্যাঙ্গেল ম্যাপে একটি নতুন এন্টারটেনমেন্ট পার্ক মোড নিয়ে এসেছেন। আর এই মোডে তিনটি এন্টারটেনমেন্ট পার্ক অ্যাঙ্গেলে হট গেম, স্পেস ওয়্যার,শুটিং রেঞ্জ আর ট্রামপ্লুনের মতন জিনিস আছে।

এই এন্টারটেনমেন্ট ক্ষেত্রে আর্কেড মোশান দেখা গেছে যা প্লেয়ারদের টোকেন ব্যাবহার করে কথা বলতে পারবেন। আর এর বেশি রিভার্স বঙ্গি মেশিনে পার্কে থাকবেয়া র যা প্লেয়ারদের হাওয়াতে লঞ্চ করবে আর একটি ইউং শুট ব্যাবহার করে গ্লাইড করবে।

DBS SHOTGUN আছে

নতুন আপডেটে DBS শটগান আছে এটি একটি ডাবাল ব্যারাল পপ অ্যাকশান শটগান যা এয়ারড্রপের মাধ্যমে পাওয়া যাবে। আর এটি 12 গজের বারুদ 14 রাউন্ড হতে পারে আর এটি লোড করা হবে। আর এটি হেলিওগ্রাফিক রেড ডত ভিজান আর 2X, 4X, আর 6X স্কোপ যুক্ত হতে পারে।

ROYALE PASS সিজেন 12

PUBG মোবাইলের দ্বিতীয় বছরে প্লেয়ারদের রয়্যাল সিজেন 12 কিক অফ করেছে আর এটি "2gether We Play" থিমে এসেছে। আর নতুন সিজেনে রয়্যাল পাস রিওয়ার্ড আপগ্রেড করা হয়েছে যা প্লেয়ারদের জন্মদিনের থিমে আইটেম দুটি সেন্টের মধ্যে বাঁচার জন্য অনুমতি দেবে।

HARDCORE MODE আবার ফিরে এসেছে

হার্ডকোড মোড PUBG মোবাইলের নতুন  0.17.0 আপডেটের সঙ্গে ফিরে এসেছে। আর এই মোডে প্লেয়াররা ম্যানুয়ালি সব কিছু করবে আর যা আপনাদের অস্ত্রর জন্য বারুদ খোলা থেকে সব কিছু থাকবে। অভিজ্ঞ প্লেয়াররা এটি নিয়ে ভাববে আর শত্রু এক্ষেত্রে অ্যাটাক করছে কিনা তা এই সময়ে সজাগ থেকে দেখতে হবে।

DEATH REPLAY, UNIVERSAL MARK, COLOURBLIND MODE ও আরও অনেক কিছু

PUBG মোবাইলের নতুন আপডেটে বহুপ্রতীক্ষিত ডেথ ফিচার এনেছে যা প্লেয়ারদের রাউন্ড হিসাবে দেওয়া হবে। আর এখানে প্লেয়ার রা যান্ত্রিক ইনফর্মেশন চান তা ভাল ভাবে আগে থেকে দেখতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo