এবার জোম্বি হয়ে গেম খেলা যাবে PUBG Moboile য়ে

এবার জোম্বি হয়ে গেম খেলা যাবে PUBG Moboile য়ে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Tcancent আরও একটি নতুন মোডের ওপরে কাজ করছে যেখানে প্লেয়াররা একজন Zombie র মতন করে খেলতে পারবেন

হাইলাইট

  • PUBG Mobile য়ে এবার একটি Zombie Mode র ওপরে কাজ করছে
  • এই মোডের মাধ্যমে প্লেয়াররা একজন জোম্বির মতন করে খেলতে পারবেন
  • জোম্বি প্লেয়াররা হিউমান প্লেয়ারের মতন melee অ্যাটাক ব্যাবহার করে এলিমিনিটেড করতে হবে

 

আরমা সবাই জানি যে গত মাসে PUBG Mobile নতুন একটি আপডেট নিয়ে এসেছে যা Zombe Mode নামে পরিচিতি। আর এই গেমে এই আপডেটের পরে Zombie: Survival Till Dawn টাইম ইভেন্টে একটি ফ্রেশ গেমপ্লে নিয়ে এসেছে। আর এবার PUBG Mobile দারুন একটি আপডেট প্যেছে যা Resident Evil 2 আর Tancentয়ের পার্টনার্শিপে হয়েছে। আর এই গেম প্লেয়ারদের অন্য প্ল্যাটফর্মে মাত্র এলিমিনিটেড হ্য তা নয় এবার Zombie ইত্যাদি থেকে বেচে গেমে থাকতে হবে আর না হলে গেম শেষ হয়ে যাবে।

আর এবার মনে করা হচ্ছে যে PUBG Mobile নতুন একটি আপডেট নিয়ে আসবে আর তার ওপরে তারা কাজ করেছে এই আপডেটে Zombe Mode হবে। তবে এর মাধ্যমে একটি প্লেয়ার গেমে একটি জোম্বির মতন খেলতে পারবেন। আর আর পরে স্ট্যান্ডার্ড প্লেয়ারদের হারাতে পারবেন।

আর এই গেমের বিষয়ে ইউটিউবার MrGhost Gaming য়ের মাধ্যমে জানা গেছে, আর এটা অনুসারে PUBG Mobile কিছু দিন আগে ফেসবুকে একটি পোস্ট করে ইউজার্সদের জিজ্ঞেস করেছিল যে তারা কি একটি নতুন জোম্বি মোড দেখতে চান? এই পোস্টে আপনারা এরকম কিছু দেখতে পারবেন। আপনাদের বলে রাখি যে ইএ পোস্ট বলেছে যে “আপনারা কী অন্য একটি মোড দেখতে চান, যা আপনাদের জোম্বি 2 য়ের সঙ্গে আসতে পারে? কেমন হয় যদি আপনারা জোম্বির নতুন ভ্যারাইটি পান? তবে আপনারা যদি একটি জোম্বি হয়ে খেলতে পারেন তবে কেমন হবে?” তবে এই ফেসবুক পোস্ট এখন দেখা হচ্ছে না, হয়ত এটি সরিয়ে দেওয়া হেয়ছে, তবে এমন হতে পারে যে PUBG Mobile এই মোডের ওপরে কাজ করছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo