PUBG Mobile: Zombies দের মারার 5 টি টিপস

PUBG Mobile: Zombies দের মারার 5 টি টিপস
HIGHLIGHTS

সম্প্রতি PUBG Mobile তাদের নতুন Zombie মোড আনার পরে PUBG Mobile এক্সপিরিয়েন্স কিছু গেমার্সদের জন্য ভাল হবে আর এবার কিছু এমন মোড এসেছে যা কিছু সমস্যা তৈরি করেছে, আর সেখানে Zombies দের মারা যাচ্ছে না, তবে আপনাদের সমস্যা দূর করার জন্য আমরা আপনাদের 5টি টিপস দেব, আসুন দেখা যাক

আমরা সবাই জানি যে সম্প্রতি Tancentআর PUBG Mobile তাদের বহুপ্রতীক্ষিত মোড Zombie নিয়ে এসেছে। আর এই মোড আশার পরে এবার কিছু ইউজার্সদের এতে অসুবিধা না হলেও অনেকেই কিছু সমস্যার সম্মুখীন হচ্ছেন। তারা কিছুতেই জোম্বিদের মারতে পারছেন না।

তবে এই বিষয়ে গেম এক্সপিরিয়েন্স আর ক্রেজ কমেনি। আর আপনারা যদি PUBG Mobile য়ের নতুন আপডেটের পরে কিছু সমস্যার সম্মুখীন হন তবে চিন্তার কিছু নেই আজকে আমরা আপনাদের Zombie দের মারার 5টিউ সব থেকে সহজ টিপস দেব। আসুন তবে সেই উপায় গুলি দেখে নেওয়া যাক।

Zombie র সঙ্গে লড়াই করার 5 টি সহজ টিপ আর ট্রিক

Zombie Plague করার সময়ে একা থাকবেন না

আপনারা যদি PUBG Mobile য়ের নতুন আপডেটের বিষয়ে বলি তবে এর Survive Till Dawn মোডে আপআন্রা রাস্তায় অনেক Zombie দেখতে পারবেন। আর এবার আপনাদের খেয়াল রাখতে হবে যে আপনারা কোন দিক থেকেই যেন একা না থাকেন, আপনাদের কোন না কোন গ্রুপে থাকতে হবে। আর আপনারা যদি তা  করেন তবে আপনারা খুব সহজেই Zombie দের ট্যাকেল করতে পারবেন। আর আমরা আপনাদের এটাই বলব যে আপনারা এখানে একা থাকবে না।

গ্রেনেড ব্যাবহার করুন

আমরা PUBG Mobile য়ে দেখেছি যে গ্রেনেড সব থেকে কম ব্যাবহার করা হয়, কিন্তু আসলে আপনাদের জানিয়ে রাখি যে এটি এমন একটি অস্ত্র যা আপনাদের যে কোন সময়ে বাঁচাতে পারে তা ব্যাবহার করা উচিৎ। আর এর মাধ্যমে আপনারা এক সময়ে অনেককে মারতে পারবেন। আর আমরা এরকমই PUBG Mobile য়ের Zombie Survival Mode য়ে করতে পারবেন। আর আপনাদের এও বলে রকাহি যে সব বোমই কাজের হয়না আর কিছু Zombie দের মারতে পারেনা।

নিজের সঙ্গে Zombie Vaccines অবশ্যই রাখুন

এই গেমে মানে PUBG Mobile য়ে Zombie Survival Mode য়ে আপনারা  নিজেদের সঙ্গে সব সময়ে Zombie Vaccine য়ের বড় স্টক রাখনুন। আর এরকম করলে আপনাদেরই লাভ। কারন যদি কোন Zombie আপনার ওপরে অ্যাটাক করে তবে পরে এই ভ্যাকশিনেশানের মাধ্যমে আপনারা নিজেদের সুরক্ষিত করতে পারবেন।

সব থেকে সহজ উপায় হল গাড়ি ব্যাবহার করা

অনেক সময়ে কোন গেমে প্রথমেই গাড়ি ব্যাবহার করা একটু মুস্কিলের হয়ে যায়, কিন্তু আপনাদের বলব যে আপনারা যদি গাড়ি নেন তবে সাপ্লাই বা পুল কার নিলে, আপনাদের সবার আগে কাছের রাস্তায় যেতে হবে। আর এছাড়া আপনারা কোন গাড়িতে নজর রাখা দরকার। আপনি যে গাড়ি পাবেন তাই নিয়ে নেওয়া দরকার।

আর এবার গাড়ির সাহায্যে আপনারা সহজে রাস্তায় যেতে আপ্রবেন আর এবার আপনাদের গন্তব্য কাছে হয়ে যাবে আর এবার পুল শেষ হলে আপনাদের গাড়ি থেকে নেমে এগিয়ে যেতে হবে। আর এর মানে এই যে আপনারা একটি গাড়ি ব্যাবহার করে কম সময়ে নিজেদের আইডেতে যেতে পারবেন আর সঙ্গে Zombie র হাত থেকেও বাঁচতে পারবেন।

জমপিংয়ের জন্য ভাল জায়গা খুঁজুন

আপনাদের বলে রাখি যে PUBG Mobile আপনারা গেমের প্রথমে একটি জায়গা খুঁজে নিন, যেখানে আপনি ঠিক করে সাপ্লাই আর গান ইত্যাদি পাবেন। আর কিছুটা এরকমই নতুন PUBG Mobile Survival Till Dawn Mode য়ে করতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এই মোডে একটি ভাল জায়গা খোঁজা উচিৎ যেখানে আপনারা প্যারা জাম্প করতে পারবেন। আর আপনাদের আবার বলব যে একটি জায়গায় জাম্পনিং করলে অন্য প্লেয়ারও পাওয়া যায়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo