PUBG মোবাইল 1.2 গ্লোবাল ভার্সন হল লাইভ, কিভাবে ডাউনলোড করবেন গেমের APK ফাইল

PUBG মোবাইল 1.2 গ্লোবাল ভার্সন হল লাইভ, কিভাবে ডাউনলোড করবেন গেমের APK ফাইল
HIGHLIGHTS

APK ফাইল এর মাধ্যমে ইউজাররা তাদের ফোনে PUBG মোবাইল গ্লোবাল ভার্সন 1.2 ডাউনলোড এবং ইনস্টল করতে পারবেন

PUBG মোবাইল গ্লোবাল ভার্সন 1.2 iOS এবং Android দুটি প্ল্যাটফর্মেই প্রকাশ করা হয়েছে

পাবজি মোবাইল এর মতে, এই নতুন ভার্সনে অনেক ফিচারের সাথে আসে

PUBG মোবাইল লাভারদের জন্য় একটি সুখবর রয়েছে। PUBG Corporation মঙ্গলবার পাবজি মোবাইলের 1.2 গ্লোবাল ভার্সন রিলিজ করেছে। লেটেস্ট ভার্সন নতুন অস্ত্র, আলটিমেট রিওয়ার্ডস, নিউ ইমপ্রুভমেন্ট সহ অন্যান্য বিভিন্ন বাগ ফিক্সেসের সাথে আনা হয়েছে। এবার গেমাররা Google Play Store থেকে এই গেম ডাউনলোড করতে পারবেন। তবে হতে পারে যে কিছু ব্যবহারকারীদের কাছে এই গেম রোলআউট নাও করা যেতে পারে। এমন পরিস্থিতিতে যে প্লেয়াররা গুগল প্লে স্টোর থেকে এই গেম ডাউনলোড করতে না পারেন তবে তাদের গেমের APK ফাইল ডাউনলোড করতে হবে।

APK ফাইল (pubg mobile apk downloadpubg mobile apk download) এর মাধ্যমে ইউজাররা তাদের ফোনে PUBG মোবাইল গ্লোবাল ভার্সন 1.2 ডাউনলোড এবং ইনস্টল করতে পারবেন। এই ভার্সন iOS এবং Android দুটি প্ল্যাটফর্মেই প্রকাশ করা হয়েছে। সংস্থা টুইট করে জানিয়েছে যে আরেঙ্গাল ম্যাপে রুনিক পাওয়ারের স্পেশল এক্সপেরিয়েন্স কে ডাউনলোড করুন। এর জন্য আপনাকে কিছু স্টেপ ফলো করতে হবে। তবে আসুন জেনে নেওয়া যাক ফোনে কীভাবে PUBG Mobile ভার্সন গ্লোবল 1.2 এর APK File ডাউনলোড করবেন …

PUBG Mobile গ্লোবল ভার্সন 1.2 এ কী থাকছে নতুন:

পাবজি মোবাইল এর মতে, এই নতুন ভার্সনে অনেক ফিচারের সাথে আসে। এতে রুনিক পাওয়ার মোড, অনার বিল্ডিং ইন মেট্রো রয়াল, চিয়ার পার্ক রানিং পাওয়ার থিমড ইভেন্ট, পাওয়ার আর্মড মোড এবং FAMAS রাইফেলের মতো ফিচার রয়েছে। এবার APK ফাইলটি কীভাবে ডাউনলোড করবেন তা জেনে নিন।

PUBG Mobile 1.2 Global Version এর APK ফাইল এই ভাবে ডাউনলোড করুন:

1. সবার প্রথমে আপনি Google Play Store-এ যান এবং PUBG মোবাইল ভার্সন গ্লোবাল 1.2 এর APK ফাইল ডাউনলোড করুন। 613MB-র হবে এই ফাইল। ব্যবহারকারীদের ফোনে কিছু ফ্রি স্পেস থাকা উচিত যাতে সহজেই এই ফাইলটি ডাউনলোড করা যেতে পারে।

2. গেম ডাউনলোড করার পরে, আপনাকে Install from Unknown Source বিকল্পকে অন করতে হবে যদি আপনি এর আগে এইটা ইনেবল না করে থাকেন তবে। এর জন্য আপনাকে ফোনের সেটিংস যেতে হবে। তারপরে Safety and Privacy -তে যেতে হবে। এর পরে Installation from Unknown Sources অপশনকে এনেবল করে দিন।

3. এর পরে আপনি দেখতে পাবেন আপনার PUBG Mobile ভার্সন 1.2 এর APK ফাইলটি কোথায় ডাউনলোড হয়েছে।

4. এবার আপনি গেম ওপেন করতে পারবেন। এর পরে আপনাকে আপনার নিজের অনুসারে রিসোর্স প্যাকটি ডাউনলোড করতে হবে। এর পরে আপনি সহজেই গেমটি খেলতে পারবেন।

নোট: বলে দি যে যদি আপনার কাছে এই APK ফাইল ইনস্টল করতে কোনও এরার এসে থাকে তবে আপনাকে এই ফাইল আবার থেকে ডাউনলোড করতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo