ভারতে এসে গেল PUBG লাইট বিটা, এর বিষয়ে সব কিছু জানুন

ভারতে এসে গেল PUBG লাইট বিটা, এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

ভারতে এল PUBG বিটা লাইট

এটি লো এন্ড পিসিতে ব্যাবহার করা যাবে

এর সাইজ 64MB

অবশেষে ভারতে PUBG লাইট বিটা ডাউনলোড করা যাচ্ছে, এটি স্পেশালি ভারতের জন্য লঞ্চ করা হয়েছে, কোম্পানি এটি তাদের জন্য এনেছে যারা লো এন্ড পিসি বা ল্যাপটপ ব্যাবহার করেন, আর তারা PUBG গেম খেলতে চান। আসুন এবার এই লাইট ভার্সানের বিষয়ে একটু ডিটেলে জানা যাক।

আপনাদের জানিয় রাখি যে আপনারা এখানে গিয়ে এটি ডাউনলোড করতে পাবেন। আর এই ফাইলটি প্রায় 64MB র সাইজের আর এটি গেম খেলার জন্য আগে প্রায় 2.4GB গেম ফাইল ডাউনলোড করতে হবে।

 

কিছু দিন আগে টিজারের মাধ্যমে জানা গেছিল যে PUBG কর্পোরশান এই গেমের লাইট বিটা ভার্সান টেস্টিং করছে। আর এর আম্নে এই যে এর কিছু কালের মধ্যেই এর গেমিং বিটা ভার্সানটি এসে গেছি। আর এটি এর মধ্যে আফগানিস্তান, বাংলাদেশ , ভুটানের মতন দেশে এসে গেছে। ভারত, মালদ্বীপ , নেপাল, পাকিস্তান আর শ্রীলঙ্কাতে এটি 4 জুলাই এসেছে।

 

এই গেমটি আপনারা Lite.pubg.com য়ে গিয়ে রেজিস্টার করতে পারবেন আর এর জন্য রেজিস্ট্রেশান 20 জুন থেকে 3 জুলাই পর্যন্ত চলেছিল। আর এছাড়া এটি প্রায় 200k প্রি রেজিস্ট্রেশান হয়েছে। আর এছাড়া যারা এটি এই সময়ে রেজিস্ট্রি করেছিলেন তারা 6টি অ্যাওয়ার্ড বেশি পাবেন, এর মধ্যে ব্ল্যাক স্কার্ফ, পাঙ্ক গ্লাসেস, ডল্বি কমব্যাট, গোল্ড PUBG স্কার্ফ, ইয়েলো ব্ল্যাক স্ট্রিপ রিলিভ শার্ট আর রেড স্পোর্ট টপ আছে। আর এটি লঞ্চের পরে 11 জুলাই পর্যন্ত ক্লেম করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo