Netflix New Game: Netflix নিয়ে এল তাঁদের নিজস্ব ভার্সনের হেডস আপ গেম

Netflix New Game: Netflix নিয়ে এল তাঁদের নিজস্ব ভার্সনের হেডস আপ গেম
HIGHLIGHTS

Netflix নিয়ে এল তাদের নিজস্ব ভার্সন হেডস আপ গেমের

হেডস আপ গেমটি আদতে একটি ওয়ার্ড গেসিং গেম

নেটফ্লিক্সে যত অরিজিন্যাল মুক্তি পেয়েছে তার ভিত্তিতেই এই ওয়ার্ড গেসিং গেমটি তৈরি করা হচ্ছে বলে জানা গিয়েছে

Heads Up, অন্যতম জনপ্রিয় ওয়ার্ড গেসিং গেম হচ্ছে এটি। এবার Netflix সেই গেমেরই একটা নিজস্ব ভার্সন নিয়ে এল। এই জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম (Streaming Platform) ইলেন ডিজিটাল ভেঞ্চার্সের সঙ্গে জুটি বেঁধেছে। আর তাদের সঙ্গে মিলেই নেটফ্লিক্স নিয়ে এল এই জনপ্রিয় খেলার নিজস্ব ভার্সন। এই ইলেন ডিজিটাল ভেঞ্চার্স হল ইলেন ডিজেনার্স (Ellen DeGeneres), টক শোয়ের সঞ্চালক এবং ওয়ার্নার ব্রোজের (Warner Bros) মিলিত উদ্যোগ।

28টি নতুন কার্ড ডেক ফিচার করতে চলেছে Netflix এর এই নতুন গেমটি যা তৈরি করা হচ্ছে স্ট্রেঞ্জার থিংস, শ্যাডো অ্যান্ড বোন, সেলিং সানসেট, স্কুইড গেমস, সহ একাধিক অরিজিন্যাল কনটেন্টের উপর ভিত্তি করে। এই হেডস আপ খেলায় ভার্চুয়াল কার্ডের উপরে থাকা শব্দটাকে অনুমান করতে হয় খেলোয়াড়দের। এর জন্য এক মিনিট সময় দেওয়া হবে। আর তার মধ্যেই যিনি গেমটি খেলছেন তাঁকে অনুমান করতে হবে শব্দটাকে।

এই খেলার জন্য একজনকে যে কোনও একটি বিভাগ বেছে নিতে হবে এবং ডিভাইসটিকে মাথায় ধরে রাখতে হবে এমন ভাবে যে অন্যদিকে থাকা আরেকজন ব্যক্তি তাঁর স্ক্রিন দেখতে পান। সেই ওপর ব্যক্তিকেই এই এলোমেলো শব্দ সাজিয়ে সঠিক শব্দ অনুমান করতে হবে। এই গেমটিকে দ্যা ইলেন ডিজেনার্স শোতে প্রতিনিয়ত দেখানো হতো। তবে এই খেলাটি প্রথম লঞ্চ করা হয় 2013 সালে।

Netflix Heads Up

জানা গিয়েছে iOS কিংবা অ্যান্ড্রয়েডের সমস্ত প্ল্যাটফর্মের ইউজাররা নিজেদের ডিভাইস থেকেই গেমটি খেলতে পারবেন পৃথিবীর যে কোনও প্রান্তে বসেই। এই স্ট্রিমিং প্ল্যাটফর্মটির 221 মিলিয়ন সাবস্ক্রাইবারদের কাছে পৌঁছে যাবে নেটফ্লিক্স হেডস আপ গেম। এতে মোট 15টি ভাষা থাকছে, যেমন ইংরেজি, ফ্রেঞ্চ, জার্মান, ইতালিয়ান, কোরিয়ান, থাই, ইত্যাদি।

শুধু তাই নয়, খেলোয়াড়রা তাঁদের এই খেলাকে রেকর্ড করে যে কোনও সোশ্যাল মিডিয়ার রিলসে শেয়ার করতে পারবেন, যেমন ইনস্টাগ্রাম বা ফেসবুকে। নেটফ্লিক্সের কাছে হেডস আপ খেলাটি নিয়ে মোট 27টা গেম চলে এল। জানা গিয়েছে 2022 এর মধ্যেই নেটফ্লিক্স আরও 23টি গেম আনতে চলেছে যাতে বছর শেষে তাদের কাছে 50টা মোবাইল গেম থাকে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo