নতুন গেম মোড ও বন্দুক সহ লঞ্চ হল PUBG New State Mobile ফেব্রুয়ারি আপডেট

নতুন গেম মোড ও বন্দুক সহ লঞ্চ হল PUBG New State Mobile ফেব্রুয়ারি আপডেট
HIGHLIGHTS

Android ও iOS দুই জায়গাতেই চলে এসেছে আপডেটটি।

ট্র্যাতডিশনাল ডেথ ম্যাচ মোডের মতন RDM মোডে গেমাররা মরলে আর respawn হবেনা।

ফেব্রুয়ারি আপডেটের পর এখন M249 কাস্টমাইজ করে বন্দুকটির হ্যান্ডগার্ডের সাইডে নতুন শিল্ড অ্যাটাচ করা যায়।

 

বিখ্যাত গেম ডেভেলপার কোম্পানি krafton তাদের PUBG New State Mobile গেমটির ফেব্রুয়ারি আপডেট লঞ্চ করল 10 তারিখ। Android ও iOS দুই জায়গাতেই চলে এসেছে আপডেটটি। নতুন এই আপডেটে থাকছে ডেথম্যাচ মোডের নতুন রাউন্ড। মোডটি একটি 4v4 রাউন্ড-বেসড এক্সপিরিয়েন্স যেখানে টিম শেষ পর্যন্ত বেচে থাকবে তারা জিতবে। এছাড়াও এই আপডেটে থাকছে সার্ভাইভর পাস Vol.4, নতুম MP5K ও Crossbow, অস্ত্র কাস্টমাইজ  অপশন, ইন-গেম ক্ল্যান সিস্টেমে আপডেট ইত্যাদি আরও অনেক কিছু। PUBG New State গেমাররা যারা অনেকদিন ধরে এই আপডেটের অপেক্ষায় ছিলেন তারা ফেব্রুয়ারি আপডেটের সবচেয়ে বড় ও গুরুত্বপূর্ণ ফিচারগুলি দেখে নিন।

1. Round Deathmatch

RDM একটি 4v4 রাউন্ড-বেসড মোড। ট্র্যাডিশনাল ডেথ ম্যাচ মোডের মতন এই মোডে গেমাররা মরলে আর respawn হবেনা। যে টিমের প্লেয়ার শেষ পর্যন্ত বেচে থাকবে তারা জিতবে এই মোডটি। মোট 7 টি রাউন্ডে ডিসাইড হবে বিজেতা। প্রতিটি রাউন্ডে প্লেয়াররা বিপরীত দিকে স্টার্ট করবে। RDM এর জন্য নতুন একটি ম্যাপ আনা হচ্ছে এবং এই মোডে বেসিক অস্ত্র গুলি থাকবে। ব্যাটেল রয়াল ম্যাচগুলির মতনই এখানেও ধীরে ধীরে blue zone ছোট হতে হতে সেন্টারে নিয়ে আসবে প্লেয়ারদের

2. Survivor Pass Vol.4

এই নতুন সার্ভাইভর পাসের সাহায্যে প্লেয়াররা নতুন নতুন ইন-গেম রিওয়ার্ড পেতে চলেছে। এই পাসের মাধ্যমে গেমাররা ফ্যাকশন-থিম মিশনের একটি সিরিজ কম্পলিট করতে পারবে। এটি Mayhem biker gang এর Doug Bikerway এর উপর ফোকাস করে তৈরী। এই গ্যাংটি New State Mobile গেমটির অন্যতম আর্ম-ডিলিনহ ফ্যাকশন। যেসকল প্লেয়াররা এই স্টোরি মিশনটি পুরো কমপ্লিট করবে তারা Doug Bikerway স্কিন পেতে পারে।

3. New MP5K and Crossbow

MP5K একটি 9mm SMG বন্দুক যেটির সাথে বিভিন্ন রকমের অ্যাটাচমেন্ট ফিট করে রিকয়েল কন্ট্রোল করা যায়। Crossbow টি সাইলেন্ট-লং রেঞ্জার উইপন, এটি Troi এবং Erangle 2052 ম্যাপগুলিতে ফিল্ডে পাওয়া যাবে।

4. New Weapon Customization

ফেব্রুয়ারি আপডেটের পর এখন M249 কাস্টমাইজ করে বন্দুকটির হ্যান্ডগার্ডের সাইডে নতুন শিল্ড অ্যাটাচ করা যায়। এটি এনিমির গুলির থেকে বন্দুকটি নষ্ট হওয়া থেকে বাঁচায়। যদিও এই কাস্টমাইজেশনের জন্য বন্দুকটির ADS টাইম কিছুটা স্লো হয়ে গেছে।

5.Clan System Adjustments

রিকমেন্ডেড ক্ল্যানগুলি এবার থেকে Clan Master এর ন্যাশনালিটির উপর ফোকাস করবে যাতে প্লেয়াররা সহজেই নিজের দেশের ক্ল্যান গুলি খুজে পায়। প্লেয়াররা এখন থেকে নিজেদের প্রয়োজনীয় এবং পছন্দের ক্ল্যানগুলি সহজেই সার্চ করতে পারবে। ক্ল্যান মাস্টাররা এখন ক্ল্যান এম্বলেম বিভিন্ন ধরনের সিম্বল, ব্যাকগ্রাউন্ড এবং রঙে সেট করতে পারবে। এই ক্ল্যান এম্বলেমগুলি "recommended clan page" এ ডিসপ্লে করবে, পাশাপাশি ক্ল্যান মেম্বারদের প্রোফাইল পেজেও দেখাবে।

এইসকল মেজর আপডেট ছাড়াও ব্যাটেলগ্রাউন্ড গেমটি টিম ডেথম্যাচ রিওয়ার্ক, কো-অপ রিভাইভ/ রিক্রুট, রেটিকেল কাস্টমাইজেশন  নতুন সার্ভাইভর পাস ব্যাজ ফিচার নিয়ে এসছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo