ভারতে করোনার পর ফের শুরু হল India Gaming Show, Playstation 5-এর উপর মিলছে দারুন ছাড়

ভারতে করোনার পর ফের শুরু হল India Gaming Show, Playstation 5-এর উপর মিলছে দারুন ছাড়
HIGHLIGHTS

16 ফেব্রুয়ারি থেকে শুরু হল India Gaming Show 2023

আগামী 18 ফেব্রুয়ারি পর্যন্ত এই শো চলবে দিল্লির প্রগতি ময়দানে

এখানে PlayStation 5 -এর উপর মিলছে দারুন সব ছাড়

মহামারীর আতঙ্ক এখন অনেকটাই স্তিমিত। জীবন আবার স্বাভাবিক ছন্দে ফিরছে। আর এমন সময়ই Covid -এর পর দেশে অনুষ্ঠিত হচ্ছে India Gaming Show 2023 । এটাই হচ্ছে সেই অনুষ্ঠান যার মধ্যে দিয়ে গেমার, টেক লাভারদের সঙ্গে বিভিন্ন নতুন গেম, টেক ব্র্যান্ড, ইত্যাদির আলাপ পরিচয় হয়। এই অনুষ্ঠান 16 ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে দিল্লির প্রগতি ময়দানে। আগামী 18 ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই শো। আর এখানেই Sony PlayStation 5, OnePlus, LG, ইত্যাদি ব্র্যান্ডের নানা গেমিং সরঞ্জাম পাবেন।

PlayStation -এর তরফে PlayStation 5 বিক্রি করা হচ্ছে আকর্ষণীয় দামে। একই সঙ্গে এটার যে আনুষঙ্গিক জিনিসগুলো আছে, যেগুলোর প্রয়োজন হয়, সেগুলোও দারুন কম দামে মিলছে আপনার যদি PlayStation কেনার পরিকল্পনা থেকে থাকে তাহলে এটাই কিন্তু সেরা সুযোগ। 

কবে থেকে কবে চলবে শো? আছে কোন আকর্ষণীয় অফার?

ইতিমধ্যেই দিল্লির প্রগতি ময়দানে শুরু হয়ে গিয়েছে এই গেমিং শো। 16 থেকে 18 ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই গেমিং শো। এখানে নজরকাড়া কম দামে মিলছে PlayStation 5। আপনি এটির যে ডিস্ক এডিসন আছে সেটা 54,999 টাকায় এখন কিয়স্কে থেকে কিনতে পারবেন। এছাড়া এখানে কেনার জন্য উপলব্ধ আছে God of War: Ragnarok। এছাড়াও PlayStation -এর কিয়স্কে এটির একাধিক আনুষঙ্গিক জিনিস পাওয়া যাচ্ছে। এটার মধ্যে আছে DualSense সহ Dual Sense এজ কন্ট্রোলার, ফেস প্লেটস, পালস্ 3D ওয়্যারলেস হেডসেট, ইত্যাদি।

India Gamig Show Ps 5

এছাড়া এখানে DualSense -এর যে কন্ট্রোলার আছে সেটাও উপলব্ধ আছে। সেটাকে আপনি মাত্র 6,000 টাকায় কিনতে পারবেন। তবে হ্যাঁ, সদ্য যেগুলো লঞ্চ হয়েছে অর্থাৎ, DualSense এজ বা অন্য জিনিস সেখানে গ্রাহকরা কোনও ছাড় পাবেন না। তবে আপনি এখানে একাধিক গেম নিশ্চয় পাবেন। আর এই গেমগুলোর তালিকায় আছে God of War: Ragnarok, Uncharted, GTA V, DeathLoop, Last of US Part 2, ইত্যাদি।

আপনি এখান থেকে একাধিক গেম কিনতে পারবেন। এর মধ্যে আছে Uncharted Legacy of Theives Collection যা আপনি 1,499 টাকায় পাবেন, সঙ্গে আছে Horizon Forbidden West -এর দাম রাখা হয়েছে 2,999 টাকা। এছাড়া Spider Man Miles Morale -এর দাম রাখা হয়েছে 1,999 টাকা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo