মার্চের মাসেই আসছে Hitman গেমের মোবাইল ভার্সান, প্রি-রেজিস্ট্রেশন শুরু

মার্চের মাসেই আসছে Hitman গেমের মোবাইল ভার্সান, প্রি-রেজিস্ট্রেশন শুরু
HIGHLIGHTS

Hitman মোবাইল ভার্সান লঞ্চ হতে চলেছে আগামী 3 মার্চ

Google Play Store এবং অফিসিয়াল ওয়েবসাইটে Hitman Sniper এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে।

গেমটিতে গেমাররা Initiative 426 কোড নামে, ছয়জন অ্যাসাসিন ক্যারেক্টর নিয়ে খেলার সুযোগ পাবে।

গেম ডেভেলপার কোম্পানি Square Enix সম্প্রতি ঘোষণা করেছে যে, আগামী 3 মার্চ Hitman মোবাইল ভার্সান লঞ্চ হতে চলেছে। গেমটি Hitman Sniper: The Shadows নামে লঞ্চ হবে। ইতিমধ্যেই Google Play Store এবং অফিসিয়াল ওয়েবসাইটে Hitman Sniper এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে।

মোবাইল গেমার এবং Hitman ভক্তদের জন্যে Square Enix সুখবর নিয়ে এসেছে। আগের Hitman Sniper গেমটি টাকা দিয়ে পার্চেস করে খেলতে হলেও, নতুন এই Hitman Sniper: The Shadows খেলা যাবে একদম বিনামূল্যে। ফ্রি-টু-প্লে গেমটিতে গেমাররা Initiative 426 কোড নামে, ছয়জন অ্যাসাসিন ক্যারেক্টর নিয়ে খেলার সুযোগ পাবে। গেমটির গল্প শুরু হয় গেমিং দুনিয়ার বিখ্যাত bald-headed killer, Agent 47 এর হঠাৎ নিরুদ্দেশ হয়ে যাওয়া থেকে। এরপর ICA প্রধান Diana Burnwood বিশ্বব্যাপী ভবিষ্যতের থ্রেটকে আটকাতে এই নতুন এজেন্টদের নিয়োগ করে।

রিপোর্ট অনুযায়ী, এটিও আগের Hitman Sniper Mobile গেমটির মতোই পুরোপুরি স্নাইপার গেম। অর্থাৎ,গেমটিতে গেমারদের হাই-প্রোফাইল টার্গেটদের অনেক দূর থেকে স্নাইপার রাইফেলের সাহায্যে মারতে হবে।

প্রত্যেক রাউন্ডের শুরুতে গেমাররা এই ছয়জন এজেন্টদের মধ্যে থেকে তাদের পছন্দ মতন এজেন্ট বেছে নিতে পারবেন। প্রত্যেকটি এজেন্টের আলাদা আলাদা স্কিল রয়েছে, যা গেমের সময় বিশেষে কাজে আসবে। আপনাকে সঠিক এজেন্ট সঠিক রাউন্ডে বেছে নিতে হবে। এই এজেন্টরা অন্যদের নজরে যাতে না আসে তার জন্য অনেক দুর থেকে শ্যুট করার পাশাপাশি, নিজেদের কখনো ডাস্টবিন, কখনো ঝোপঝাড়ে লুকিয়ে রাখে। গেমটি আপনার শ্যুট করার টাইমিং এর উপর অনেকটা নির্ভর করবে।

আগের ভার্সানটির মতোই Hitman Sniper: The Shadows গেমেও, একটি নির্দিষ্ট জায়গায়, টার্গেটকে বুলেট সাউন্ডের মাধ্যমে ডিসট্র‍্যাক্ট করা অথবা বিষ খাইয়ে ইন্সট্যান্ট মেরে ফেলা ইত্যাদি বিভিন্ন রকম ফিচার রয়েছে। Google Play এর ডেটা অনুযায়ী এই গেমটিতে PvP মোড ও থাকবে। অর্থাৎ অনলাইনে আসল প্লেয়ারের বিরুদ্ধে খেলা যাবে। যদিও এখনও ম্যাপ রিভিল হয়নি এবং কীভাবে খেলা হবে এই গেম মোডটি, সেই বিষয়েও বেশি কিছু জানা যায়নি।

Hitman নামের গেম আর চিরাচরিত ফরসা টাক মাথার কালো কোট-প্যান্ট পরা Agent. 47 কে দেখা যাবেনা ভেবে গেমাররা কিছুটা হতাশ হলেও নতুন যে 6 টি ক্যারেক্টর আসতে চলেছে তা নিয়েও বেশ উৎসাহিত সকলে। Square Enix এর অফিসিয়াল সাইটে এই 6 জনের নাম ও তাদের সম্পর্কে ডিটেইলস আপডেট দিয়েছে। Stone, Knight, Kolzak, Espelho, Soji, Kiya এই ছয়জন ক্যারেক্টরকে পেতে চলেছে গেমাররা। এর মধ্যে Knight এবং Soji হল মহিলা অ্যাসাসিন।

গেমটির আগের ভার্সানের গ্রাফিক্স হাই-লেভেল ছিল। নতুন গেমটির গ্রাফিক্স আরও উন্নত হবে বলে শোনা যাচ্ছে। Android ও iOS উভয় ডিভাইসেই চলবে গেমটি। গেমটি লঞ্চের সময় প্রি-রেজিস্ট্রেশন করা গেমারদের জন্যে থাকবে আকর্ষণীয় উপহার। গেমটির জন্য ব্যবহার করা হচ্ছে "Join the Shadows" স্লোগান।

Digit.in
Logo
Digit.in
Logo