গুগল STADIA এবার নন পিক্সাল ডিভাইসেও দেখা যাবে টেস্টিং শুরু

গুগল STADIA এবার নন পিক্সাল ডিভাইসেও দেখা যাবে টেস্টিং শুরু
HIGHLIGHTS

2019 সালে কোম্পানি বলেছিল যে গুগল সম্প্রতি গেমের শেষ ব্যাচ আনছে

এর মধ্যে ওয়ার্ডল্যান্ডার 3 আর ড্র্যাগন ওয়াল আছে আর ঘোস্ট রিকনও তাড়াতাড়ি আসবে

গত বছর নভেম্বরে গুগল বলেছিল যে স্ট্যাডিয়া সব স্ক্রিনে চালনাও যাবে আর সার্জ ইঞ্জিন প্রধান নন পিক্সাল অ্যান্ড্রয়েড ফোনে তাদের নির্ভর গেম পরিষেবার পরীক্ষা শুরু করেছে। আর সম্প্রতি জানা গেছে যে Stadia সাবস্ক্রাইবাররা তাদের নন পিক্সাল গ্রাহকদের অ্যান্ড্রয়েড অ্যাপে খেলার আর দিস ক্স্রিন দেখার জন্য একটি অপশান হিসাবে আসবে, আর যা ক্রোমকাস্ট আল্ট্রা আর কম্পইউটারের দেখা যাবে।  9to5Google য়ের একটি রিপোর্ট অনুসারে এই কথা বলা হয়েছে। আর এর মানে এই যে টেস্টিং ফেসে থাকার জন্য আপনারা এখানে একটি মাত্র দেখতে পারবেন আর এও বলা হছে যে আপনারা এই নন পিক্সাল ফোনে তাড়াতাড়ি দেখতে পাবেন।

2019 সালে কোম্পানি বলেছিল আর সম্প্রতি গুগল গেমের শেষ ব্যাচ এনেছে এতে ব্যাটেলওয়ার্ল্ড 3, আর ড্র্যাগন ওয়াল জানেভার্স 2 আছে আর সেখানে ঘোস্ট রিকন ব্রেকপায়েন্টও তাড়াতাড়ি আসবে। টম ক্লসিস ঘোস্ট রিকান ব্রেকপয়েন্ট, গুগলের পরে এই  স্ট্রিম কানেক্টার সুবিধা যুক্ত এটি প্রথম গেম যা খেলোয়ারদের তাদের সাথিদের সঙ্গে স্ক্রিন দকেহতে দেবে যাতে সেই বিশেয় আসবে। গুগল 2020 র জন্য চারটি খেলার বিষয়ে নিশ্চিত হয়েছে তা হল Doom Eternal, Cyberpunk 2077, Gods আর Monsters, আর Watch Dogs: Legion আছে। আর এর মদহ্যে কোনটি স্টেডিয়ার জন্য রিলিজ ডেটের বিষয়ে কিছু বলা হয়নি।

আর এর সঙ্গে 2020 সালে Doom Eternal, Cyberpunk 2077, Gods আর Monsters,  ও Watch Dogs: Legion সহ বেশি গেম স্টেডিয়াতে আসবে। আর পিক্সাল স্মার্ট ফোনের সঙ্গে গুগলের জন্য স্ট্রিমিং পরিষেবা ক্রোম স্লেট, এসার ক্রোমবুকের মতন ক্রোম iOS আছে। ট্যাব 10 আর HP ক্রোমবুক X আছে। স্ট্যাডিয়া এবার 14 টি দেশে পাওয়া যাচ্ছে- বেলজিয়াম, কানাডা, ডেনমারক, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি, ইতালি, আয়ারল্যান্ড, নেদারল্যান্ড, নরওয়ে, স্পেন, সুইডেন, UK আর USAতে Stadia Pro র মান্থলি 9.99 ডলার মানে প্রায় (690টাকা০ আর এই দামে আপনারা আমেরিকাতে কিনতে পারবেন। 

Digit.in
Logo
Digit.in
Logo