ভারতে লঞ্চ হওয়া PUBG MOBILE LITE এই ফোন গুলি সাপোর্ট করবে

ভারতে লঞ্চ হওয়া PUBG MOBILE LITE এই ফোন গুলি সাপোর্ট করবে
HIGHLIGHTS

ভারতে PUBG Mobile LIte লঞ্চ হয়েছে

2GB র কম র‍্যাম যুক্ত ফোনেও এই গেম চলবে

গুগল প্লে স্টোর থেকে 400MB তে ডাউনলোড করা যাবে

এক বছরের টেস্টিংয়ের পরে PUBG Mobile Lite ভারতে লঞ্চ হয়েছে। ইউজার্সরা এই গেমটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। আর এই ব্যাটেল রয়াল গেমটির লাইট ভার্সানের সাইজ 400MB। আর টেনসান গেম জানিয়েছে যে ইন্সটলেশান প্যাক 400MB র তবে ডাউনলোড করলে তা 491MB র হবে।

আর এর সঙ্গে আরও একটি বৈশিষ্ট্য এই যে এটি আপনারা 2GB র‍্যামের কম র‍্যাম যুক্ত ফোনেও ব্যাবহার করতে পারবেন। এর আগে ফিলিপিন্সে গুগল প্লেতে PUBG লাইট এসেছিল।

আর আবার ভারতের ইউজারদের জন্যও গুগল প্লে স্টোরেজ PUBG মোবাইল লাইট ডাউনলোড করা যাবে। আর এটি একটি ফ্রি গেম। টেনসেন্ট গেম বলেছে যে এই গেম Unreal Engine 4 দিয়ে তৈরি করা হয়েছে যা PUBG মোবাইলের জন্য ব্যাবহার করা হয়। আর এই লাইট ভার্সানের লাইট গেম যা ব্যাবহার করে পাবজি মোবাইল খেলা যায়। আর এই লাইট ভার্সান লাইট গেম 2GB কম র‍্যামের ফোনেও খেলা যাবে। গেম ছোট ম্যাপ আর 60 জন প্লেয়ারের জন্য আর এমনি PUBG মোবাইলে 100 জন প্লেয়ারের জন্য ম্যাপ থাকে।

গেমটি লঞ্চ হওয়ার সঙ্গে আপডেট ও হয়েছে

আপনাদের জানিয়ে রাখি যে PUBG Mobile Lite লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে এই গেম আপডেটও করা হয়েছে। লেটেস্ট আপডেট “RPG-7” নামে আর এটির সঙ্গে “Buggy” নাম দেওইয়া হেয়ছে আর তিনটি লোকেশান দেওয়া হয়েছে। এই আপডেটের পরে এবার ক্লাসিক মোডে প্লেয়ার সংখ্যা 60 জন আর আগে এই সংখ্যা ছিল 40 জনের।

Digit.in
Logo
Digit.in
Logo