F1 22 game: লঞ্চ হল F1 22 গেম, জেনে নিন নতুন কী কী থাকছে এই গেমে

F1 22 game: লঞ্চ হল F1 22 গেম, জেনে নিন নতুন কী কী থাকছে এই গেমে
HIGHLIGHTS

F1 22 গেমটি নতুন নতুন ফিচার নিয়ে এসে গেল

এখানে থাকছে একাধিক নতুন ফিচার এবং মোড

এর ফলে গেমপ্লে আরও অনেক বেশি আকর্ষণীয় হয়ে উঠতে চলেছে

অবশেষে সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে এল F1 22। নতুন EA sports টাইটেলটি মূলত ব্যবহার করা হবে ফর্মুলা 1 22 সিজনের সেলিব্রেশন করতে। এর মধ্যেই এই টাইটেল লঞ্চ করে গেছে। সব প্লেয়াররা এবার এটা খেলতে পারবেন। F1 21 এর পরবর্তী ভার্সন হচ্ছে এই গেম। F1 22 ক্যালেন্ডারের গাড়িগুলো এবার থেকে নতুন ট্র্যাকে চলবে। ফিচারের দিক থেকে বেশ নতুন কিছু ফিচার আর মোড যুক্ত হতে চলেছে এই গেমে। যার ফলে এই গেমপ্লে আরও আকর্ষণীয় হয়ে উঠবে।

Steam এবং origin মারফত এই গেমটি পিসিতে খেলার জন্য উপলব্ধ হতে চলেছে। পাশাপাশি present generation এর গেমিং কনসোলের জন্যেও উপলব্ধ হতে চলেছে এই গেমপ্লে। Sony PlayStation 5, Xbox Series X, Xbox Series S সহ সমস্ত গেমিং কনসোলে এই গেমটি কেবল যাবে। চ্যাম্পিয়নস এডিশনের মতো বিভিন্ন। স্ট্যান্ডার্ড ভার্সনে আসবে F1 22। এই গেমের স্টিম থেকে স্ট্যান্ডার্ড এডিশন কিনতে খরচ হবে 2999 টাকা। অন্যদিকে চ্যাম্পিয়নস এডিশনে বোনাস হিসেবে কেনার জন্য খরচ করতে হবে 4299 টাকা।

f1

কী কী বদল থাকবে এই গেমে?

F1 22 এর সব থেকে জরুরি পরিবর্তনটি হল F1 life এর সূচনা। এটা যুক্ত হল এই খেলায়। এই F1 life গেমারকে ফর্মুলা 1 ড্রাইভারের অভিজ্ঞতা অর্জন করতে সাহায্য করবে। এক্ষেত্রে গেমার নিজের পছন্দ অনুযায়ী প্লেয়ারের পোশাক বদলাতে পারবেন  এমনকি ব্যক্তিগত স্পেসেও গোটা বিষয়কে সেট করতে পারবেন। 

আর কী থাকছে F1 22তে? 

F1 22তে একই ইলাস্ট্রেশন মোড থাকবে সেক্ষেত্রে গেমার একজন রুকি ড্রাইভার অথবা F1 টিমের মালিক হিসেবে ডেভেলপ করতে পারবেন। এছাড়াও এখানে মাল্টিপ্লেয়ার গেমপ্লে অপশন থাকবে। একই সঙ্গে স্প্লিট স্ক্রিন মোডের সুযোগও পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo