DMZ মোড নিয়ে আসছে COD Warzone 2.0, লঞ্চ হল ট্রেলার

DMZ মোড নিয়ে আসছে COD Warzone 2.0, লঞ্চ হল ট্রেলার
HIGHLIGHTS

Warzone লঞ্চ হওয়ার দুই বছর পর আসছে COD Warzone 2.0

DMZ মোড দেখা গেল এই গেমের ট্রেলারে

Activision Blizzard আপাতত এই গেমের প্রি লোডিং শুরু করেছে

Call Of Duty Modern Warfare 2 2022 সালেই লঞ্চ করেছে। এই গেমটির জন্য গেমিং ভক্তরা বহুদিন অপেক্ষা করে ছিলেন। Activision এর এই গেমটি রিলিজ করার পর থেকেই দারুন জনপ্রিয়তা পেয়েছে। COD ফ্র্যাঞ্চাইজির সমস্ত সেলস রেকর্ডকে এই গেমটি ছাপিয়ে গেছে। এবার Activision আগের গেমের সাফল্যের পর আরও একটি গেম আনছে, নাম Call Of Duty Warzone 2.0। এটি আজ, 16 নভেম্বর লঞ্চ হবে।

Warzone, যা আজ থেকে দুই বছর আগে লঞ্চ করেছিল সেটারই সিক্যুয়েল হচ্ছে এই COD Warzone 2.0। বর্তমানে Activision Blizzard এই গেমের প্রি লোডিং শুরু করে দিয়েছে। এছাড়া সম্প্রতি এই গেমের একটি ট্রেলার প্রকাশ্যে এসেছে। এই ট্রেলার থেকে বোঝা যাচ্ছে যে Warzone 2.0 আসলে কেমন হতে চলেছে। তার একটি ডিটেল ধারণা মিলবে এর থেকে।

COD Warzone 2.0

এই গেমটির সব থেকে আকর্ষণীয় ফিচার কী বলুন তো? এই গেমের DMZ মোড। বেস গেম হিসেবে এই PVE গেমটি একটা বড় ম্যাপ ব্যবহা করেছে। অন্য AI প্রতিপক্ষ লুট করা জিনিস যা সংরক্ষিত করে রেখেছে সেটা এই গেমের টার্গেট। তবে এই গেম থেকে গেমাররা একটা অন্য ধরনের ব্যাটেল রয়াল টাইটেলের এক্সপিরিয়েন্স পেতে পারবেন। Ai Mazrah নামক একটি নতুন ম্যাপ থাকছে Warzone 2.0 তে। এই ম্যাপে গ্রাহকরা শহর, মফঃস্বল এবং নদীর দেখা পাবেন।

আজ থেকেই এই গেমটি লাইভ হয়ে যাবে। পিসি, প্লে স্টেশন 4, প্লে স্টেশন 5, এক্সবক্স 1, এক্সবক্স সিরিজ এক্সএসে আপাতত এই গেমটি উপলব্ধ হবে। তবে এই গেমের আগের টাইটেল এখন গেমাররা warzone ক্যালডেরাতেও খেলতে পারবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo