Battleground Mobile India March update: ব্যাটেলফিল্ড এবং আরও নতুন চমক নিয়ে হাজির BGMI

Battleground Mobile India March update: ব্যাটেলফিল্ড এবং আরও নতুন চমক নিয়ে হাজির BGMI
HIGHLIGHTS

নতুন আপডেটে BGMI গেমাররা এরিয়াল ব্যাটেলফিল্ড ফিচার পেতে চলেছে

গেম শুরুর প্রথম 5 মিনিট প্লেয়াররা আকাশ থেকে ফাইট করার সুযোগ পাবে

BGMI এর নতুন আপডেটের আরও একটি চমক হল ফোল্ডেবল মাউন্টেন বাইক

Battleground Mobile India (BGMI) গেমের বহু প্রতীক্ষিত মার্চ আপডেট অবশেষে লঞ্চ করলো গেম ডেভেলপার কোম্পানি Krafton। কোরিয়ান কোম্পানিটি জানিয়েছে, এই নতুন আপডেটে BGMI গেমাররা এরিয়াল ব্যাটেলফিল্ড (aerial battlefield) ফিচার পেতে চলেছে। এছাড়াও রয়েছে আরও অনেক আকর্ষণীয় ফিচার ও ইভেন্ট। Krafton এর দাবি অনুযায়ী, গেমারদের জন্যেই এই গেম, তাই গেমারদের মতামতকে গুরুত্ব দিয়ে আরও ভালো ও নতুন গেম প্লে নিয়ে আসা হয়েছে এই আপডেটের মাধ্যমে। মার্চ আপডেটের অপেক্ষায় ছিল সকল BGMI প্লেয়াররাই। তাদের প্রত্যাশা পূরণ করতে Krafton নিয়ে এসেছে বেশ কিছু চমক। গেমের শুরুতেই রয়েছে হোলি খেলার সুযোগ, থাকছে রঙিন বল, যা দিয়ে রঙ করা যাবে গেমের বিল্ডিং এর পাশাপাশি শোনা যাচ্ছে যে গেমের স্পন আইল্যান্ডের (spawn island) ম্যাপই পরিবর্তন করে দিয়েছে Krafton।

BGMI মার্চ আপডেটের সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হল, এখন গেমটিতে আকাশ থেকেই অন্য প্লেয়াররের সাথে লড়াই করা যাবে। রিপোর্ট অনুযায়ী, গেম শুরুর প্রথম 5 মিনিট প্লেয়াররা আকাশ থেকে ফাইট করার সুযোগ পাবে। এর সাথে যোগ হয়েছে রঙিন বল, নতুন এক ধরনের কয়েন এবং লোভনীয় লুট করার সুযোগ।

এছাড়াও, এই আপডেটে প্লেয়াররা Nimbus Island-এ অন্য প্লেয়ারের কাছে মরে গেলেও তারা আবার গেমে ফিরে আসার সুযোগ পাবে। এক্ষেত্রে গেমারদের ক্যারেক্টারের মাথায় বেলুন আকৃতির যে হেড গিয়ারটি রয়েছে সেটি আসতে আসতে বড় হয়ে গিয়ে আকাশে ভাসতে শুরু করবে।

BGMI

BGMI এর নতুন আপডেটের আরও একটি চমক হল ফোল্ডেবল মাউন্টেন বাইক। রঙিন এই মাউন্টেন বাইক প্লেয়াররা যখন খুশি চড়তে পারবেন আবার যখন খুশি ফোল্ড করে নিজের ব্যাগে ঢুকিয়ে রাখতে পারবেন। এই বাইকের সবচেয়ে বড় সুবিধা হল, মাউন্টেন বাইকের কোনো আওয়াজ নেই। ফলে অন্য প্লেয়ারদের অজান্তেই এক জায়গা থেকে আরেক জায়গায় সহজে যাওয়া সম্ভব। রিপোর্ট অনুযায়ী, গেমারদের আসল রেসিং এর মজা দেওয়ার জন্য ম্যাপে রেস-ট্র‍্যাক যোগ করার কাজ করছে। যা হয়তো খুব জলদি গেমে যোগ হয়ে যাবে।

নতুন আপডেটে আকর্ষণীয় ফিচার ও ইভেন্টের পাশাপাশি Krafton গেমটিকে আরও স্মুথ করার চেষ্টা করেছে। এর আগে BGMI গেমাররা সাউন্ড অ্যাডজাস্টমেন্ট নিয়ে বেশ কিছু অভিযোগ তুলেছিল। Krafton সেইসমস্ত সমস্যার সমাধান করে BGMI এর ইন গেম সাউন্ড আরও স্মুথ করেছে, যাতে গেমারদের অভিজ্ঞতা আরও ভালো হয়। এছাড়াও, গেমের গাড়িগুলিতেও আনা হয়েছে আপডেট যাতে প্লেয়াররা গাড়িগুলি সহজে ধ্বংস না করতে পারে।

BGMI এর নতুন আপডেটে Android এবং iOS ইউজাররা বেটার ফ্রেম অপ্টিমাইজড দেখতে পাবেন। এছাড়াও শোনা যাচ্ছে Battleground গেমটিতে সবচেয়ে জনপ্রিয় ম্যাপ Erangle এ বেশ কিছু পরিবর্তন আসতে চলেছে। Ferry Pier এবং আরও কয়েকটি জায়গায় নতুন লুট লোকেশন যোগ হবে। এছাড়া Avanpost নামের একটি নতুন লোকেশন আনা হচ্ছে৷ এর পাশাপাশি গেমারদের চমকে দিয়ে Krafton এবার জলের মধ্যেও লুট আনতে চলেছে। অর্থাৎ কেউ যদি ভুল বশত জলেও ল্যান্ড করে, তাহলে তাকে ভবিষ্যতে আর ফাঁকা হাতে মরতে হবেনা, লড়াই করার সুযোগ পাবে।

Digit.in
Logo
Digit.in
Logo