ভারতে রাজকোটে 10 জন PUBG খেলোয়ার গ্রেপ্তার
News

ভারতে রাজকোটে 10 জন PUBG খেলোয়ার গ্রেপ্তার

Digit Bangla  | পাবলিশড অন 14 Mar 2019

হাইলাইট

  • PUBG Mobile গুজরাটের কিছু জায়গায় ব্যান করা হয়েছে
  • খেলোইয়ারদের ফোন এই জন্য সিজ হল
  • গ্রেপ্তারহওয়া ব্যাক্তিদের মধ্যে 6 জন খেলোয়ার

 

গত সপ্তাহে একটি নোটিফিকেশানের মাধ্যমে মাল্টিপ্লেয়ার মোবাইল গেম PUBG গুজরাতের রাজকোটে লঞ্চ করা হয়েছিল আর সম্প্রতি 10 জন খেলোয়ারকে পুলিস গেম খেলার জন্য গ্রেপ্তার করছে। এর মধ্যে 6 জনকে কলেজের বাইরে গ্রেপ্তার করা হয়েছে।

Police Commissioner Manoj Agrawal, জিনি এই গেমটিকে বন্ধ করিয়েছেন, তিনি বলেন যে এই ভাবে এখনও পর্যন্ত 12টি কেস রেজিস্টার্ড হয়েছে আর গ্রেপ্তার হওয়া ব্যাক্তিরা এখন জামিনে থাকতে পারে। খুব তাড়াতাড়ি তারা বেল বা জামিন পেয়ে যাবে। তিনি The Indian Express কে বলেছেন যে কোর্ট ট্রায়ালের পরে বেল দেওয়া হবে। আর এর সঙ্গে এই প্লেয়ারদের ফোনও পুলিস রেখেছে আর তা সিজ করে দিয়েছে। আর পুলিস ইন্সপেক্টার রোহিত রাভাল বলেছেন যে প্লেয়াররা PUBG খেলায় এতই মত্ত যে তাদের সামনে পুলিস এলেও তারা তা খেয়াল করেনি।

খেয়ালোয়ারদের ওপর 2টি কেস করা হয়েছে

বুধবার রাজকোট Special Operations Group (SGO) এই খেলোয়ারদের পুলিস হেডকোয়াটারের কাছে গ্রেপ্তার করেন। IP Section 188 য়ের বিরুদ্ধে কেস করা হয়েছে। এর মধ্যে একটি পুলিস কমিশানারের দেওয়া নোটিফিকেশান অমান্য করে আর অন্যটি রাজকোট  সেকশান 35 য়ের অন্তর্গত। পুলিস ইন্সপেক্টার রোহিত রাভাল এই কথা জানিয়েছেন। গ্রেপতার হওয়া ব্যাক্তিরা নিজের ফর্মে কাজ করা কর্মচারি আর একজন গ্র্যাজুয়েট আছে ।\

6 জন খেলোয়ার গ্রেপতার হওয়ার পরে রাজকোট তালুকা পুলিস তিনজন অন্য প্লেয়ার গ্রেপ্তার করেন। পুলিস ইন্সপেক্টার ND Damor অ্যাসিস্ট করে 6 জন প্লেয়ারকে চারটি দোকান আর ফাস্ট ফুড কর্নারে গেম খেলতে দেখেন। আর পুলিস তাদের ফোন হিস্ট্রি দেখেন। আর এই 6জন প্লেয়ার কে আলাদা আলাদা কেস দেওয়া হয়েছে আর এতে তারা বেলও পেতে পারে।

আর সেখানে ইউনিভার্সিটি পুলিস বলেছেন যে তারা সাট্টা বাজারে একজন 25 বছরফের খেলোয়ারকে কাল্ভান্ড রোডের কাছে গেম খেলার সময়ে ধরেন। বিকেলে 2টি আরও কেস দেওয়া হয়। আপনাদের বলে রাখি যে 6 মারচের নোটিফিকেশানের পরে PUBG আর MOMO চ্যালেঞ্জ ব্যান করা হয়েছে। আর বলা হয়েছে যে বাচ্চাদের পড়া আর তাদের ভাষাতে PUBG র খুব খারাপ প্রভাব দেখা যাচ্ছে আর তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Tags:
Rajkot PUBG gaming PUBG Mobile game

Related Articles

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership — the 9.9 kind Building a leading media company out of India. And, grooming new leaders for this promising industry