ঘোষণা করা হল Amazon Prime Gaming এর February মাসের ফ্রি গেমগুলির নাম, জানুন বিস্তারিত
News

ঘোষণা করা হল Amazon Prime Gaming এর February মাসের ফ্রি গেমগুলির নাম, জানুন বিস্তারিত

Digit Bangla  | পাবলিশড অন 28 Jan 2022

Amazon তাদের Prime মেম্বারদের বিভিন্ন ধরনের সুবিধা দেওয়ার পাশাপাশি ফ্রি PC গেম খেলার অভিজ্ঞতা ও প্রতি মাসে এক্সক্লুসিভ নতুন গেমিং কন্টেন্টের এক্সেস দেয়। Amazon তাদের Prime Gaming মেম্বারদের জন্যে ইতিমধ্যেই ফেব্রুয়ারী মাসের জন্য লেটেস্ট গেমগুলির সম্পর্কে ঘোষণা করে দিয়েছে

2022 এর February-এ যেসকল গেম পাওয়া যাবে সেগুলি হল-  

  • Stellaris
  • Ashwalkers: A Survival Journey
  • As Far as the Eye
  • Double Kick Heroes
  • Golazo! Soccer League

এছাড়াও Amazon বেশ কিছু পপুলার গেমের হাইলাইট সহ কন্টেন্ট ড্রপ ইনক্লুড করতে চলেছে।

ইনক্লুডেড কন্টেন্টগুলি হল-

  • four drops of $100k for GTA Online
  • a Love Hurts outfit for Dead by Daylight
  • a ‘There Can Be Oni One’ content pack for Doom Eternal
  • a Two Point Hospital ‘Stealth Mode’ bundle

জানুয়ারী মাসে Prime মেম্বারদের জন্য ফ্রি গেমগুলি ছিল- Star Wars Jedi: Fallen Order, Total War Warhammer, World War Z Aftermath, Fahrenheit: Indigo Prophecy Remastered, WRC7 FIA World Rally Championship, Abandon Ship, Paper Beast: Folded Edition, In Other Waters এবং Two Point Hospital.

এই গেমগুলি 31 শে জানুয়ারি পর্যন্ত ক্লেইম করা যাবে। ফেব্রুয়ারির শুরু থেকে এই গেম গুলি রিপ্লেস হয়ে নতুন গেম চলে আসবে।

নতুন গেমগুলির সম্পর্কে জেনে নিন ডিটেইলসে-

stellaris

এই Sci-fi গ্র্যান্ড স্ট্র্যাটেজি গেমটিতে লিমিটলেস পসিবিলিটির মাধ্যমে প্লেয়ারের বিভিন্ন এলিয়েন রেসের সাথে ইন্টারঅ্যাক্ট করবে। এর ফলে, গেমাররা আনএক্সপেক্টেড ইভেন্টগুলির মাধ্যমে empire এর reach expand করার সাথে সাথে একটি স্ট্রেঞ্জ গ্যালাক্সি ডিসকভার করবে।

Ashwalkers: A Survival Journey

এটি একটি সার্ভাইভাল জার্নির গেম যেখানে কোনও নিয়ম বা বিচার ছাড়াই একটি কঠোর বিশ্বের মধ্য দিয়ে বেঁচে থাকার যাত্রা শুরু করবে গেমাররা। এই গেমে গেমাররা পার্টি, খাবার এবং সরঞ্জাম ম্যানেজ করার পাশাপাশি 34টি পসিবল এন্ডিং সহ একটি নন-লিনিয়ার ন্যারেটিভ সারভাইভাল সিম থেকে মোরাল ডিলেমার মুখোমুখি হবে।

As Far As The Eye

এই গেমে গেমাররা একটি গ্রাম তৈরী করবে এবং একজন tribe (উপজাতি) এর সাথে বিশ্বের সেন্টারে ট্র‍্যাভেল করবে। এটি একটি rougelike turn-based রিসোর্স ম্যানেজমেন্ট গেম, যেখানে গেমারদের  বিভিন্ন ধরনের কঠিন পরিস্থিতি, ন্যাচারাল ইভেন্ট, স্কিলপূর্ণ গাছ এবং কঠিন চয়েস এর মধ্যে দিয়ে যেতে হবে। 

Double Kick Heroes

এটি একটি সার্ভাইভাল গেম। 24 টি লেভেলের এই পিয়োর ম্যাডনেসে ভরা গেমে গেমারদের হাইওয়েতে অসংখ্য zombie দের মেরে শেষ পর্যন্ত সার্ভাইভ করতে হবে।

Golazo! Soccer League

নাম থেকেই বোঝা যাচ্ছে, এটি একটি ফুটবল গেম। এই ডায়নামিক আর্কেড ফুটবল গেমটির ফিল্ড সাইজ মিডিয়াম এবং এই মজার খেলাটিতে কোনো ফাউল বা অফসাইড থাকেনা।

Web Title: Amazon announces free Prime Gaming games for February
{{-- --}}

Related Articles

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership — the 9.9 kind Building a leading media company out of India. And, grooming new leaders for this promising industry

DMCA.com Protection Status