MWC 2018 তে সোনি Xperia Ear Duo ওয়ারলেস হেডসেট লঞ্চ করল

MWC 2018 তে সোনি Xperia Ear Duo ওয়ারলেস হেডসেট লঞ্চ করল
HIGHLIGHTS

এই ডিভাইসটি ডুয়াল লিসনিং, ডেলা অ্যাসিস্টট আর হেড জেসচার সাপোর্ট যুক্ত

সোনি Xperia Ear Duo ওয়ারলেস হেডসেটটি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2018তে নিয়ে এসেছে। এই ডিভাইসটি “ডুয়াল লিসনিং” ফিচার যুক্ত, যা গ্রহাকদের অডিও আর এম্বিয়েন্সের আওয়াজ এক সঙ্গে শোণার অনুমতি দেয়। ফ্লিপকার্টে শুরু হল অ্যাপেল ডেজ

এতে ডেলি অ্যাসিস্টেন্স ফিচার আছে, যা লোকেশান আর গিতবিধির সিঙ্ক্রোনাইজ করে সারা দিন দরকারি তথ্য দেয়। এই ডিভাইসটি আগামী মাসে কিছু সিলেক্টেড বাজারে ব্ল্যাক আর গোল্ড কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে। আপাতত কোম্পানি হেডসেটটির দাম ঘোষনা করেনি।

হেডসেটটিতে ‘স্পেশাল অ্যাকাউন্ট কন্ডাক্টার’ এর মাধ্যমে ডুয়াল লিসনিং প্রযুক্তিতে কাজ করতে। এই হেডসেটটি সোণির ‘ক্লিয়ার ফেজ’ অডিও প্রযুক্তি যুক্ত, যা অ্যাম্বিয়েন্স সাউন্ডের ভিত্তিতে হেডসেটের ভলিউমকে অ্যাডজাস্ট করে। এই হেডসেটটি CXD5602প্রসেসার আর একটি মাল্টি-সেন্সার প্ল্যাটফর্ম যুক্ত, এটি ডেলি অ্যাসিস্ট সুবিধা দেয়।

এই ওয়ারলেস হেডসেটটি হেড জেসচার সাপোর্ট করে, যা থেকে আপনি মাথা ন্রিয়ে বা নিচু করে যে কল আসছে সে গুলি রিজেক্ট করতে পারবেন। আর এর সঙ্গে আপনি নিজের মাথা ডান আর বা দিকে করে মিউজুক ট্র্যাক বদলাতে পারবেন।

ডিভাইসের ট্যাপ বা স্ক্রোল করে ভলিয়ুম কন্ট্রোল করা যেতে পারে। এই ডিভাইসটি ভয়েস কন্ট্রোল অপশানের সঙ্গে পাওয়া যায়, যা ইউজার্সদের সিরি বা গুগল অ্যাসিস্টেন্সের ব্যবহার করার অনুমতি দেয় আর কোয়াড মাইক বিম-ফার্মিং ফিচার যুক্ত, যা ইউজার্সদের শব্দ চিনে বাইরের নয়েস ফিল্টার করতে পারে।

Xperia Ear Duo  ওয়ারলেস হেডসেটটি স্টেনলেস স্টিল আর সফট রবারের ব্যবহার করে বানানো হয়েছে। এর ফলে এটি IPX2 স্প্ল্যাশপ্রুফ রেট করা হয়েছে আর এটি সিঙ্গেল চার্জে চার ঘন্টা অব্দি অডিও প্লেব্যাক দেয়।

Digit.in
Logo
Digit.in
Logo