OnePlus Nord Buds: মাত্র 2,799 টাকায় লঞ্চ হল ওয়ানপ্লাস ইয়ারবাড, জেনে নিন ফিচার

OnePlus Nord Buds: মাত্র 2,799 টাকায় লঞ্চ হল ওয়ানপ্লাস ইয়ারবাড, জেনে নিন ফিচার
HIGHLIGHTS

OnePlus Nord Buds-এর একটি 12.4mm ড্রাইভার রয়েছে এবং 30 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দাবি করে

OnePlus Nord Buds-এর দাম 2,799 টাকা এবং এটি ব্ল্যাক স্লেট সহ হোয়াইট মার্বেল কালার অপশনে কেনা যাবে

OnePlus Nord Buds এর বিক্রি 10 মে দুপুর 12 টায় Amazon, Flipkart এবং OnePlus এর স্টোর থেকে করা হবে

OnePlus ভারতে তার নতুন ইয়ারবাড OnePlus Nord Buds লঞ্চ করেছে। ভারতে, এই বড্স একটি নতুন নামে লঞ্চ করা হয়েছে। কয়েকদিন আগে, এটি চিনে OnePlus Buds N নামে লঞ্চ হয়েছে। OnePlus Nord Buds-এর একটি 12.4mm ড্রাইভার রয়েছে এবং 30 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দাবি করে। পাশাপাশি, এটি ওয়াটার রেসিস্টেন্ট হিসাবে IP55 রেট করা হয়েছে। এর সাথে Dolby Atmos এর সাপোর্টও রয়েছে।

OnePlus Nord Buds এর দাম

OnePlus Nord Buds-এর দাম 2,799 টাকা এবং এটি ব্ল্যাক স্লেট সহ হোয়াইট মার্বেল কালার অপশনে কেনা যাবে। OnePlus Nord Buds এর বিক্রি 10 মে দুপুর 12 টায় Amazon, Flipkart এবং OnePlus এর স্টোর থেকে করা হবে।

Oneplus Nord Buds

OnePlus Nord Buds এর স্পেসিফিকেশন

OnePlus Nord Buds-এ 12.4mm এর মুভিং কল রয়েছে যার সাথে টাইটানিয়াম ফ্রেমের সাথে ডায়াফ্রাম সহ আসে। এর সাথে Dirac Audio Tuner টেকনোলজি দেওয়া। এই ইয়ারবার্ডে OnePlus acoustic tuning scheme এর সাথে Dolby Atmos এর সাপোর্ট দেওয়া হয়েছে। বাড্সের সাথে হেভি বাস এর দাবি করা হয়েছে। OnePlus এর বার্ডটি অ্যাপ থেকে কন্ট্রোল করা যাবে।

OnePlus Nord Buds-এ কন্ট্রোলের জন্য টাচ এর সাপোর্ট রয়েছে। ওয়াটার এবং ডাস্টপ্রুফের জন্য একটি IP55 রেটিং দেওয়া হয়েছে। কানেক্টিভিটির কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ v5.2। লো লেটেন্সি সম্পর্কিত 94ms দাবি করা হয়েছে। নোয়েজ কম করতে বাডস AI ব্যবহার করে। এছাড়া, 102dB এর অডিও আরও ভাল বাসের জন্য উপলব্ধ। এর প্রতিটি বাডে একটি 41mAh ব্যাটারি রয়েছে এবং চার্জিং কেস একটি 480mAh ব্যাটারি প্যাক করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo