Nothing Ear 1 ভারতে লঞ্চ, 17 আগস্ট থেকে শুরু হবে বিক্রি, জানুন ফিচার

Nothing Ear 1 ভারতে লঞ্চ, 17 আগস্ট থেকে শুরু হবে বিক্রি, জানুন ফিচার
HIGHLIGHTS

Nothing ear (1) ট্রু ওয়্যারলেস স্টেরিও লঞ্চ এবং ভারতে 5,999 টাকায় কেনা যাবে

Nothing ear (1) ইয়ারবাডসের প্রথম সেল ফ্লিপকার্টে দুপুর 12টা থেকে শুরু হবে

ভারতে Nothing ear (1) ইয়ারফোন 5,999 টাকায় লঞ্চ করা হয়েছে

Nothing ear (1) ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন লঞ্চ করে দিয়েছে এবং ভারতে 5,999 টাকায় কেনা যাবে এই ইয়ারফোন। নতুন TWS ইয়ারফোন নথিং সংস্থার, যা একটি নতুন ইউকে-র ইলেকট্রনিক্স ব্র্যান্ড, যা ওয়ানপ্লাসের সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই-র সংস্থা। Nothing ear (1) ট্রু ওয়্যারলেস ইয়ারফোন সংস্থার প্রথম প্রোডাক্ট। এই ইয়ারফোন 17 আগস্ট থেকে ভারতে ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। যার মধ্যে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন এবং ওয়্যারলেস চার্জিং সহ প্রিমিয়াম ফিচার্স রয়েছে।

Nothing ear (1): ভারতে দাম এবং বিক্রি

ভারতে Nothing ear (1) ইয়ারফোন 5,999 টাকায় লঞ্চ করা হয়েছে। এটি ই-কমার্স ওয়েবসাইট Flipkart থেকেই কেনা যাবে। এই ইয়ারবাডসের প্রথম সেল ফ্লিপকার্টে দুপুর 12টা থেকে শুরু হবে।

Nothing ear (1): স্পেসিফিকেশন এবং ফিচার্স

Nothing এর এই প্রথম ইয়ারবাডস একটি ট্রান্সপেরেন্ট কেস এর সাথে লঞ্চ করা হয়েছে অর্থাৎ আপনি বাইলে থেকেই ইয়ারবাডস দেখতে পারবেন। কেস-এর সাথে চার্জিং ইন্ডিকেটারও রয়েছে। চার্জ করার জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে পাশাপাশি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে। এই ইয়ারফোনের ব্যাটারি লাইফ 5.7 ঘন্টা পর্যন্ত চলবে বলে দাবি করা হয়েছে, তবে চার্জিং কেস এর সাথে ইয়ারফোনের ব্যাটারি লাইফ 34 ঘন্টার।

Nothing Ear 1 ইয়ারফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া যা চার্জ দেওয়ার মাত্র 10 মিনিটের মধ্যে 8 ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। এই ইয়ারবাডসে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনও দেওয়া হয়েছে। এর সাথে দুটি ইন্টেসিটি লেভলও রয়েছে। এতে একটি ট্রান্সপেরেন্সি মোডও দেওয়া। Nothing Ear 1 এর সাথে টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে।

Nothing Ear 1 এর সাথে Ear 1 অ্যাপের সাপোর্ট দেওয়া হয়েছে যা iOS এবং Android দুটির সাথেই ব্যবহার করা যেতে পারে। অ্যাপের মাধ্যমেই ফার্মওয়্যার আপডেট করা যাবে। এর সাথে ইন ইয়ার ডিটেকশনও রয়েছে অর্থাৎ কান থেকে বাডসগুলি বের করে দিলেই মিউজিক বন্ধ হয় যাবে। এতে 11.6mm এর ডায়নেমিক ড্রাইভার রয়েছে এবং এটি ডিজাইন সুইডেন এর টিনেজ সুইডেনের সহায়তায় করা হয়েছে। এর সাথে ব্লুটুথ 5.2 এর পাশাপাশি SBC এবং AAC ব্লুটুথ কোডেকের সাপোর্ট রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo