ব্লুটুথ স্পিকার কিনবেন ভাবছেন? দেখে নিন Flipkart এর আজ সেরা ডিল

ব্লুটুথ স্পিকার কিনবেন ভাবছেন? দেখে নিন Flipkart এর আজ সেরা ডিল
HIGHLIGHTS

Flipkart offer য়ে Boat এর স্পিকার মাত্র Rs. 999 টাকায় কেনার সুযোগ পাবেন

Flipkart-এ MiVi স্পিকারটি 999 টাকায় বিক্রি করা হচ্ছে

Flipkart Best Deals ব্য়াংক কার্ড অফারের মাধ্যমে Bluetooth speaker দুর্দান্ত ছাড়ও পেতে পারেন

আপনি যদি নতুন ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবছেন তবে Flipkart নিয়ে এসছে আরেকবার সেরা অফার। Flipkart Offer রে আপনি সস্তা দামে সেরা ব্লুটুথ স্পিকার কেনার সুযোগ পাবেন। এই অফারে আজ আমরা Bluetooth Speakers  উপলব্ধ সেরা ডিলের বিষয় বলতে যাচ্ছি। 

এই প্রোডাক্টগুলিকে আপনি খুবই সস্তা দামে কেনার সুযোগ পাবেন। এর পাশাপাশি ব্য়াংক কার্ড অফারের মাধ্যমে দুর্দান্ত ছাড়ও পেতে পারেন। তবে আসুন দেখে নেওয়া যাক Flipkart Best Deals…

BOAT STONE230 3 W BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 999

যদি আপনি কম দামে কোন ব্লুটুথ স্পিকার খুজছেন তবে BOAT এর এই স্পিকার আপনি কিনতে পারেন। ফেসবুক অফারে আপনি এই প্রোডাক্টি মাত্র Rs. 999 টাকায় কেনার সুযোগ পাবেন। তবে এই স্পিকারটি আসল দাম Rs 2,990 টাকা।

MIVI ZERO PORTABLE BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 999

যদি আপনি Mivi-র এই জিরো পোর্টেবল ব্লুটুথ স্পিকারটি কিনতে চান, তবে সেলে এইটা আপনি মাত্র 999 টাকায় কিনতে পারবেন। তবে Flipkart-এ এই স্পিকারটি 1,999 টাকায় লিস্ট করা রয়েছে। অর্থাৎ আপনি এই স্পিকারটি 65%  ছাড়ে কিনতে পারবেন। এছাড়া এই স্পিকারে রয়েছে আরও কিছু দুর্দান্ত অফার।

PHILIPS BT40 PORTABLE BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 1,099

ফিলিপসের এই ব্লুটুথ স্পিকারটির ডিজাইন ও লুক খুবই স্মার্ট, যা আপনার নজর কারবে। এখন আপনি ফ্লিপকার্টে খুব কম দামে কিনতে পারবেন। এই স্পিকারটি সেলে 45% ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। Flipkart-এ এই স্পিকারটি 1,999 টাকায় লিস্ট করা রয়েছে, তবে Flipkart Offer-এ আপনি মাত্র 1,099 টাকায় কিনতে পারবেন।

BOAT STONE GRENADE 5W PORTABLE BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 1,469

যদি আপনি ফ্লিপকার্ট সেলে বোটের এই ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে Flipkart Sale-এ এটি খুব কম দাবে কেনার সুযোগ পাবেন। এই স্পিকারটি আসল দাম হল 3,990 টাকা, তবে সেলে আপনি এই স্পিকারটি 1,469 টাকায় কেনার সুযোগ পাচ্ছেন। অর্থাৎ এইটাতে আপনি পাবেন 63% ডিস্কাউন্ট।

SONY XB01 PORTABLE BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 1,799

Flipkart sale-এ আপনি সোনির এই স্পিকারটি মাত্র Rs.1799 টাকায় কিনতে পাবেন। তবে ব্লুটুথ স্পিকারের আসল দাম হল Rs 2,999 টাকা।

PORTRONICS POR-547 SOUNDDRUM STEREO 10 W BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 1,849

বাজারে PORTRONICS ব্লুটুথ স্পিকারের খুব ডিমান্ড। যদি আপনি পোর্ট্রোনিক্স এর স্পিকার কিনতে চান তবে ফ্লিপকার্টের এই অফার হাত ছাড়া করবেন না। Flipkart Offer-এ এই স্পিকারটি 1,849 টাকায় কিনতে পাবেন।

JBL GO2 PORTABLE BLUETOOTH SPEAKER

Flipkart Deal Price: Rs 1,999

আপনি যদি JBL ব্লুটুথ স্পিকার কিনতে চান, তবে Flipkart Sale-এ আপনি 33% ছাড়ের সাথে 1,999 টাকায় কিনতে পারবেন। বলে দি যে এই স্পিকারটি ফ্লিপকার্টে 2,999 টাকায় লিস্ট করা আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo