Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে অর্ধেক দামে সেরা ব্লুটুথ স্পিকর্স

Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে অর্ধেক দামে সেরা ব্লুটুথ স্পিকর্স
HIGHLIGHTS

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল আজ অর্থাৎ 23 জুন থেকে শুরু হয়ে 27 জুন পর্যন্ত চলবে

Flipkart Big Saving Days Sale নন-চাইনিজ স্মার্টফোন ছাড়া অনেকগুলি ব্লুটুথ স্পিকর্স সেরা ডিল পাওয়া যাচ্ছে

HDFC ব্যাংক কার্ড দ্বারা কেনাকাটা করেন তবে আপনি পেয়ে যাবেন 10% ইন্সটেন্ট ডিস্কাউন্ট

Flipkart Big Saving Days Sale গত কাল অর্থাৎ 23 জুন থেকে শুরু হয়ে গেছে। এই সেলে আপনি নন-চাইনিজ স্মার্টফোন ছাড়া অনেকগুলি ব্লুটুথ স্পিকর্স সেরা ডিল এবং অফারের সাথে পেয়ে যাবেন। ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল আজ অর্থাৎ 23 জুন থেকে শুরু হয়ে 27 জুন পর্যন্ত চলবে। আজ আমরা এই সেল থেকে আপনাদের জন্য় নিয়ে এসছি কিছু সেরা ব্লুটুথ স্পিকার অফার।

তবে আসুন জেনে নিন এই অফার বিস্তারিত ভাবে….

FLIPKART BIG SAVING DAYS SALE অফার এবং ডিস্কাউন্ট

বলে দি যে ফ্লিপকার্ট তার Flipkart Big Saving Days Sale সেলের জন্য় HDFC Bank এর সাথে চুক্তি করেছে। এই অফারের মাধ্য়মে আপনি যদি HDFC ব্যাংক কার্ড দ্বারা কেনাকাটা করেন তবে আপনি পেয়ে যাবেন 10% ইন্সটেন্ট ডিস্কাউন্ট। এগুলি ছাড়াও, আপনি যদি EMI দিয়ে কেনাকাটা করেন, তবেও আপনি এই অফারের লাভ নিতে পারবেন। এছাড়া প্রোডাক্টের উপরও রয়েছে কিছু বিশেষ ছাড়।

BOAT STONE GRENADE 5 W PORTABLE BLUETOOTH SPEAKER

আসল দাম: Rs. 3,990
FLIPKART DEAL PRICE: RS 999

বোট একটি জনপ্রিয় কোম্পানি। এই সেলে আপনি Boat এর স্পিকার খুবই সস্তা দামে কেনার সুযোগ পাবেন। Flipkart Big Saving Days Sale-এ এই স্পিকার আপনি মাত্র 999 টাকায় কিনতে পারবেন। তবে, ফ্লিপকার্টে এই প্রোটাক্টি 3,999 টাকায় লিস্ট করা রয়েছে। আপনি এটি 74% ছাড়ের সাথে 999 টাকার দামে কিনতে পারেন। এর পাশাপাশি, এই স্পিকার যদি আপনি HDFC কার্ড এর মাধ্য়মে কেনন, তবে পেয়ে যাবেন 10% এর ডিস্কাউন্ট।

MIVI ZERO PORTABLE BLUETOOTH SPEAKER

আসল দাম: Rs. 1,999
FLIPKART DEAL PRICE: RS 699

যদি আপনি Mivi-র এই জিরো পোর্টেবল ব্লুটুথ স্পিকারটি কিনতে চান, তবে সেলে এইটা আপনি মাত্র 699 টাকায় কিনতে পারবেন। তবে Flipkart-এ এই স্পিকারটি 1,999 টাকায় লিস্ট করা রয়েছে। অর্থাৎ আপনি এই স্পিকারটি 65%  ছাড়ে কিনতে পারবেন। এছাড়া এই স্পিকারে রয়েছে আরও কিছু দুর্দান্ত অফার।

BOAT STONE 1000 14 W PORTABLE BLUETOOTH SPEAKER

আসল দাম: Rs. 6,990 
FLIPKART DEAL PRICE: RS 1,999

যদি আপনি ফ্লিপকার্ট সেলে বোটের এই ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে Flipkart Big Saving Days Sale-এ এটি খুব কম দাবে কেনার সুযোগ পাবেন। এই স্পিকারটি আসল দাম হল 6,990 টাকা, তবে সেলে আপনি এই স্পিকারটা 1,999 টাকায় কেনার সুযোগ পাচ্ছেন।

PHILIPS BT40 PORTABLE BLUETOOTH SPEAKER

আসল দাম: RS 1,999
FLIPKART DEAL PRICE: RS 949

ফিলিপসের এই ব্লুটুথ স্পিকারটির ডিজাইন ও লুক খুবই স্মার্ট, যা আপনার নজর কারবে। এখন আপনি এটি ফ্লিপকার্টে বিগ সেভিং ডে সেলস-এ খুব কম দামে কিনতে পারবেন। এই স্পিকারটি সেলে 52% ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। Flipkart-এ এই স্পিকারটি 1,999 টাকায় লিস্ট করা রয়েছে। কিন্তু সেলে আপনি 52% ছাড় এর সাথে মাত্র 949 টাকায় কিনতে পারবেন।

JBL GO PLUS PORTABLE BLUETOOTH SPEAKER

আসল দাম: RS 2,799
FLIPKART DEAL PRICE: RS 1,399

আপনি যদি JBL Go Plus ব্লুটুথ স্পিকার কিনতে চান, তবে Flipkart Big Saving Days Sale-এ আপনি 50% ছাড়ের সাথে 1,399 টাকায় কিনতে পারবেন। বলে দি যে এই স্পিকারটি ফ্লিপকার্টে 2,799 টাকায় লিস্ট করা আছে। এই প্রোডাক্টির উপরে HDFC ব্যাংক থেকে 10% ছাড় পাচ্ছেন। এছাড়াও পাওয়া যাবে কিছু বিশেষ ফিচার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo