অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেলে দারুন হেডফোনের ডিল

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেলে দারুন হেডফোনের ডিল
HIGHLIGHTS

আজ থেকে সবার জন্য শুরু অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল

এই সেল চলবে 4 অক্টোবর পর্যন্ত

আমরা আপনাদের গত কালই জানিয়েছিলাম যে ভারতে অ্যামাজন তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেল শুরু করে দিয়েছে। আর আজ থেকে এই সেল সবার জন্য শুরু হচ্ছে। মানে আজ থেকে যারা প্রাইম মেম্বারনন তারাও দারুন এই সেলে দারুন সব ডিস্কাউন্টের সুযোগ নিতে পারবেন। এই সেল আজ থেকে শুরু হয়ে চলেব 4 অক্টোবর পর্যন্ত।

আর আজকে এখানে আমরা আপনাদের অ্যামাজনের দারুন কিছু হেডফোনের ডিল আপনাদের জন্য নিয়ে এসেছি। আপনারা যদি সিনেমা দেখা বা গান শুনতে ভাল বাসেন আর চান এর জন্য আপনিও বা আপনার জন্য কেউ বিরক্ত না হয় তবে একটি ভাল হেডফোন আপনাদের দরকার হবে। আর আজকে এখানে আমরা আপনাদের জন্য সেই সব দারুন কিছু হেডফোনের ডিল নিয়ে এসেছি।

Tagg SoundGear-500

এই হেডফোনের আসল দাম এখানে 2,999 টাকা গলা হয়েছে আর এর এটি এখানে আপনারা মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Noise Shots Sport True Wirless

এই ইন ইয়ার হেডফোনটি আপনারা এখানে মাত্র 1,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 4,999 টাকা বলা হয়েছে। এতির সঙ্গে এর একটি বক্স আছে। আর দারুন আর স্টাইলস লুকের এই হেডফোনটি আপনার পছন্দ হতে পারে এর দারুন রঙের জন্যও। এখান থেকে কিনুন।

Sennheiser HD

আপনারা দারুন এই হেডফোনটি এখানে মাত্র 6,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

1More Dual Driver

আপনারা এই দারুন হেডফোনটি এখানে মাত্র 8,399 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,999 টাকা  বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Sony WH-1000XM3

আপনারা দারুন এই হেডফোনটি এখানে এই সেলে 20,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 29,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo