অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ডিলের পোর্টেবেল ব্লুটুথ স্পিকার ডিল

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ডিলের পোর্টেবেল ব্লুটুথ স্পিকার ডিল
HIGHLIGHTS

আজ এই সেলের দ্বিতীয় দিন

প্রাইম স্পেশাল দিন ধরলে আজ সেলের তৃতীয় দিন

আপনারা দারুন পোর্টেবেল ব্লুটুথ স্পিকার কিনতে পারবেন

আজকে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের দ্বিতীয় দিন। আর যদি প্রথম দিনের প্রাইম মেম্বার স্পেশাল ডিল ধরেন তবে আজকে এই সেলের তৃতীয় দিন। তা সে দিন যাই হোকনা কেন, আজকে এই সব দারুন ডিলের মধ্যে থেকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন সব পোর্টেবেল ব্লুটুথ স্পিকারের ডিল।

এখানে আমরা একাধিক দারুন সব পোর্টেবেল ব্লুটুথ স্পিকারের ডিল নিয়ে এসেছি। আর আপনারা এখানে নিজের পছন্দ মতন দারুন সব ডিল সহজে নিজের করতে পারবেন।

boAt Stone 200 Portable Bluetooth Speakers 

আপনারা আজকে এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 899 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL GO Portable Wireless Bluetooth Speaker with Mic

আপনারা আজকে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 1,399 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,699 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এই ডিলে সেরা দামে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

boAt Stone 1000 Bluetooth Speaker with Monstrous Sound

আপনারা আজকে এই দারুন দেখতে পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 1,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 6,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

boAt Stone Grenade Portable Bluetooth Speakers

আপনারা আজকে এই দারুন দেখতে ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo