অ্যামাজনে এই হেডফোন গুলি কিনতে পাওয়া যাচ্ছে

অ্যামাজনে এই হেডফোন গুলি কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আপনি যদি নিজের জন্য একটি হেডফোন কিনতে চান তবে আজকে আপনার কাছে ভাল সুযোগ এসেছে

আজকে অ্যামাজনে বেশ কিছু ভাল হেডফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ডিলে আপনারা আলাদা আলাদা ব্র্যান্ডের হেডফোন পাবেন। আপনি যদি নিজের জন্য একটি ভাল হেডফোন কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখা যাক আজকের এই অ্যামাজন ডিলে কোন কোন হেডফোনের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

boAt Bass Heads 900 Wired Headphone with Mic এর দাম এমনিতে 2,490টাকা কিন্তু অ্যামাজনে আপনি এটি 66% ডিস্কাউন্টের সঙ্গে 849 টাকায় কিনতে পারবেন। এই হেডফোনটিতে 3.5 mm এর জ্যাক আছে এর এটি মাইক্রোফোন যুক্ত। এখান থেকে কিনুন।

Headphones With Mic for Mobiles, Smart Phones, Laptops, Corded and Foldable এর দামের ওপরে অ্যামাজন 57% এর ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর পরে এর দাম 1,399 টাকা থেকে কমে 599 টাকা হয়েছে। এই হেডফোনটি হেডফোন আর মাইক্রোফোণ যুক্ত।এখান থেকে কিনুন

Sennheiser HD 180 Over-Ear Headphones এর দাম এমনিতে 1,190 টাকা তবে 24% ডিস্কাউন্টের পরে এটি 899 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই হেডফোনটিতে 3.5mm এর সিঙ্গেল পিন কানেক্টিভিটি আছে আর এতে মাইক্রোফোন নেই। এখান থেকে কিনুন।

SoundMagic P10S Headphones with Mic এর দামের ওপর অ্যামাজন 73% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এর দাম 1,499 টাকা থেকে কমে 399 টাকা হয়েছে।এই হেডফোনটিতে মাইক্রোফোন আছে আর একটি ফোল্ডেবেল হেডফোন আছে। এখান থেকে কিনুন।

Sony MDR-ZX110 On-Ear Stereo Headphones, 899 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই হেডফোনটিতে মাইক্রোফোন নেই আর এই ডিভাইসে 3.5mm এর সিঙ্গেল পিন কানেক্টার আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে আপনারা কিছু পরিবর্তন দেখতে পারেন, দামের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo