হাজার টাকার মধ্যে দারুন ব্লুটুথ স্পিকারের দারুন ডিল

হাজার টাকার মধ্যে  দারুন ব্লুটুথ স্পিকারের দারুন ডিল
HIGHLIGHTS

এই ডিল অ্যামাজনে এসেছে

এগুলির দাম হাজার টাকার মধ্যে

আপনারা যদি একটি দারুন ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আজকে এখানে আপনাদের জন্য দারুন সব স্পিকার নিয়ে আসা হয়েছে। এই ডিল অ্যামাজনে পাওয়া যাচ্ছে আর এই স্পিকার গুলির দাম 1000 টাকার মধ্যে।

Infinity (JBL)

আপনারা আজেক এই বাস পোর্টেবেল ওয়ারলেস স্পিকারটি এখানে মাত্র 749 টাকায় কিনতে পয়ারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি পোর্টেবেল স্পিকার। এটি আপনারা একাধিক দারুন রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Mi Compact Bluetooth Speaker 2 

আপনারা আজকে এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সএই মি স্পিকারটি 6 ঘন্টার ব্যাটারি লাইফ দেয় বলা হয়েছে। আর এটি সহজে ক্যারি করা যায়। এখান থেকে কিনুন।

iBall Soundstick BT14

আপনারা এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 904 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। আর এটি রিমোটের সঙ্গে চলে। এখান থেকে কিনুন।

Blaupunkt BT-51 8

দারুন দেখতে এই ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা নিল রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Artis BT90 Wireless Portable Bluetooth Speaker 

আপনারা দারুন এই ওয়ারলেস পোর্টেবেল ব্লুটুথটি এখানে মাত্র 1,099 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,499 টাকা বলা হয়েছে। এটি USB আর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ব্যাবহার করা যায় আর এর সঙ্গে আপআন্রা এতে Fm আর অক্স কেবেলের ব্যাবগার করতে পারবেন। এখান থেকে কিনুন

Artis BT08 Portable Bluetooth Speaker

আপনারা এই আর্টিসের ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 549 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 799 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo