Install App Install App

INSTAGRAM ইউজার্সরা তাড়াতাড়ি নিজেদের INSTAGRAM STORY শেয়ার করতে পারবেন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 May 2019
HIGHLIGHTS
  • এবার ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করা যাবে

  • এই আপডেটের ওপরে কাজ চলছে

INSTAGRAM ইউজার্সরা তাড়াতাড়ি নিজেদের INSTAGRAM STORY শেয়ার করতে পারবেন

ফেসবুকের অধিকৃত কোম্পানি ইন্সটাগ্রাম এখন যে আপডেট দিচ্ছে তাতে বেশ কিছু দারুন ফিচার পাওয়া যাচ্ছে, আপনাদের বলে রাখি যে এই ফিচারে আপনারা একটি অন্য ক্যামেরা, নতুন স্টিকার, এক্সপোলর করার জন্য নতুন ডিজাইন টয়াব আর অন্য অনেক কিছু পাবেন। আর এবার নতুন একটি রিপোর্ট অনুসারে Instargam নতুন একটি ফিচারে কাজ করছে আর যা ইন্সটাগ্রাম স্টোরিতে নতুন ফিচার দেয়।

আর আমরা যদি  Jane Manchun Wong য়ের নতুন একটি রিপোর্ট দেখি তবে আপনাদের বলে রাখি যে জানা গেছে যে আপনারা এতে নতুন ফিচার পাবেন যা Instagram Story র লিঙ্ক শেয়ার করতে পারবে। আর এও বলা হচ্ছে যে ইন্সটাগ্রাময়ের তরফে দুটি নতুন অপশানে কাজ করা হচ্ছে যা শেয়ার লিঙ্ক আর কপি লিঙ্ক আর ইন্সটাগ্রাম স্টোরিতে চালু হবে।

আর এখনও পর্যন্ত যদি দেখি তবে আপনাদের বলে রাখি যে ইন্সটাগ্রাম ব্যাবহার কারি ইউজার্সদের নিজদের ইন্সটাগ্রামের বন্ধুদের সঙ্গে নিজেদের ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করতে পারবেন আর এর মানে এই যে শুধু নিজের ইন্সটাগ্রাম পর্যন্ত তা সীমিত থাকবে না।

আপনারা অন্যের সঙ্গে নিজের ইন্সটাগ্রাম লিঙ্ক শেয়ার করতে পারবেন। আর শুধু তাই না আপনাদের এও বলে রাখি যে আপনারা সাইন ইন্সটাগ্রাম স্টোরি লিঙ্ক  কপিও করতে পারবেন। আর এর সঙ্গে বেশ কিছু পোস্ট আর শেয়ারও করতে পারবেন।

আর সম্প্রতি একটি নতুন আপডেটে জানা গেছে যে ইন্সটাগ্রামে একটি নতুন আপডেট দেওয়া হচ্ছে আর এই আপডেটে এক্সপ্লোয়ার ট্যাব আর অ্যাডেড স্টোরিজ টু এক্সপ্লোর ট্যাবঅয়া ছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে নতুন এক্সপ্লোর ট্যাবে একটি নতুন নেগিভেশান বার ডিজাইন করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Tags:
instagram
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status