আপনার ছবি ভুল কন্ট্যাক্টে যাতে না যায় তেমন একটি নতুন ফিচার আনতে চলেছে হোয়াটসঅ্যাপ

আপনার ছবি ভুল কন্ট্যাক্টে যাতে না যায় তেমন একটি নতুন ফিচার আনতে চলেছে হোয়াটসঅ্যাপ
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ তাদের iOS নির্ভর অ্যাপের জন্য এই আপডেট আনবে

হোয়াটসঅ্যাপ নতুন ইমেজ শেয়ারিং ফিচারের ওপর কাজ করছে

অ্যান্ড্রয়েডের হোয়াটসঅ্যাপ বিটাতে এই ফিচার আছে

অনেক সময়ে এমন হয় যে ভুল বসত নিজের হোয়াটসঅ্যাপ ইমেজ ভুল কন্ট্যাক্টে শেয়ার করা হয়ে যায়। আর এই ভুল যদি আপনি প্রায়ই করে থাকেন তবে আর চিন্তার দরকার নেই। হোয়াটসঅ্যাপ এই নিয়েই কাজ করছে আর তাড়াতাড়ি তারা একটি নতুন ইমেজ শেয়ারিং ফিচার নিয়ে আসবে। আর এই সময়ে এবার হোয়াটসঅ্যাপ কন্টেন্ট থেকে নিজের ইমেজ শেয়ার করতে চান তবে অ্যাপের ওপরে বাঁ দিকে কন্ট্যাক্টে কন্ট্যাক্টের ছবি দেখা যায় সেখানে ইমেজ পাঠাতে পারবেন।

এখানে আপনারা এডিট আর মডিফাই ইমেজ অপশান পাবেন। আর এই ফিচার হোয়াটসঅ্যাপ রিসিপেন্ট নামে ক্যাপশানে ইউজাররা রেসিপিয়েন্টকে নির্দিষ্ট করছে। আর এই ফিচার হোয়াটসঅ্যাপ বিটাতে অ্যান্ড্রয়েড ভার্সান  2.19.173 আর এর পরে ইন্সটলেশানের জন্য আছে।

WABetaInfo র রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচার ইন্ডিভিজুয়াল কন্ট্যাক্ট আর গ্রুপ কন্ট্যাক্ট দুইয়ের জন্যই। আর এর প্রধান বৈশিষ্ট্য এই যে এই ফিচার হোয়াটসঅ্যাপ বিটাতে অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য নিয়ে আসা হবে।আ র সেখানে এই নতুন ফিচার iOS য়ে কবে আসবে সেই বিষয়ে কিছু জানা জায়নি।
আর এর সঙ্গে হোয়াটসঅ্যাপ তাদের iOS অ্যাপে আপডেট করেছে। নতুন আপডেটে ইউজার্সরা এবার আইফোনের নোটিফিকেশানের পরে স্টিকার দেখতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo