এবার হোয়াটসঅ্যাপ নিয়ে এল নতুন একটি ফিচার্স, আপনিও কি এই অসাধারন ফিচার্সটি পাবেন!

এবার হোয়াটসঅ্যাপ নিয়ে এল নতুন একটি ফিচার্স, আপনিও কি এই অসাধারন ফিচার্সটি পাবেন!
HIGHLIGHTS

নতুন এই আপগ্রেডেশানের সুবিধা অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আর হোয়াটসঅ্যাপের বিটা ভার্সন ২.১৮.১৮তে পাওয়া যাবে

এই সময় আমাদের প্রায় প্রত্যেকের জীবনেই একটি অত্যন্ত দরকারি অ্যাপ হল হোয়াটসঅ্যাপ। কাজে হোক বা বন্ধুদের সঙ্গে আড্ডা সবেতেই দরকার হয় এই অ্যাপের। আর প্রায়ই এই অ্যাপে কোন না কোন নতুন ফিচার্স অ্যাড করে হোয়াটসঅ্যাপ। আর এবার আরও একবার নতুন বছরের শুরুতে একটি নতুন আপগ্রেডেশান নিয়ে এল এই জনপ্রিয় মেসেঞ্জিং অ্যাপটি।   Amazon আজকে এই স্মার্টফোন গুলির ওপর অসাধারন ডিস্কাউন্ট দিচ্ছে

নতুন এই আপগ্রেডেশানে বিটা ভার্সন ২.১৮.১৮ র গ্রাহকরা একসঙ্গে দশটি গ্রুপ নোটিফিকেশন চ্যানেলের সুবিধা ভোগ করবেন। শুধু তাই নয়, এর সঙ্গে তাঁরা চ্যাট হিস্ট্রি ব্যাকআপ, ফেলিওর নোটিফিকেশন, ক্রিটিক্যাল অ্যাপ অ্যালার্ট, মিডিয়া প্লেব্যাক, আনক্যাটাগোরাইজড, এবং সাইলেন্ট নোটিফিকেশনের সুবিধাও পাবেন।

এখানেই শেষ নয় এই যে দশটি গ্রুপ নোটিফিকেশানের দরকার অনুসারে তাদের বিভিন্ন ‘টোন’ দেওয়া যাবে। যদি কোন বিশেষ নোটিফিকেশানের জন্য বেশি শক্তিশালী আওয়াজের প্রয়োজন হয় তবে তাও করা যাবে। আবার একই ভাবে কোন নোটিফিকেশানের আওয়াজ কম করতে চাইলে তাও করা যাবে এই নতুন আপডেশানে।

তবে এখনই এই সুবিধা সবাই পাবেনা। এখন এই সুবিধা শুধু মাত্র অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতেই পাওয়া যাবে। আর সেক্ষেত্রে তাদের হোয়াটসঅ্যাপের বিটা ভার্শানের ২.১৮.১৮ ব্যবহার করতে হবে তবেই পাবে এই সুবিধা।

অ্যান্ড্রয়েড 8.0 ওরিও ছাড়া বাকি গ্রাহকরা এই সুবিধা কবে পাবে বা আদৌ পাবেকিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo