হোয়াটসঅ্যাপ আসল নতুন ক্যামেরা ফিচার : ফটো এবং ভিডিও’র উপর লিখতে এবং আঁকতে পারবেন

হোয়াটসঅ্যাপ আসল নতুন ক্যামেরা ফিচার : ফটো এবং ভিডিও’র উপর লিখতে এবং আঁকতে পারবেন
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ সোমবার ঘোষনা করে যে এখন আপনি হোয়াটসঅ্যাপে সেয়ার করা ছবি এবং ভিডিও গুলি তে লিখতে এবং আঁকতে পারবেন. এর জন্য কম্পনে একটি নতুন ক্যামেরা ফিচার লঞ্চ করে.

হোয়াটসঅ্যাপ সোমবার ঘোষনা করে যে এখন আপনি হোয়াটসঅ্যাপে সেয়ার করা ছবি এবং ভিডিও গুলি তে লিখতে এবং আঁকতে পারবেন. এর জন্য কম্পনে একটি নতুন ক্যামেরা ফিচার লঞ্চ করে. উপরন্তু আপনি এই ছবিগুলি তে ইমোজিস ও অ্যাড করতে পারেন. হোয়াটসঅ্যাপ বলেছেন যে এই নতুন ফিচার কে অ্যান্ড্রয়েড স্মার্টফোনে রোলআউট করা শুরু করেছে. এই ফিচার শীঘ্রই IOS ব্যবহারকারীদের জন্য ও পাওয়া যাবে.

আরও দেখুন : নোকিয়ার নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন আসছে এই বছরেই, গীকবেঞ্চে গেল দেখা

বলে দি যে যখনই আপনি হোয়াটসঅ্যাপে কোন ছবি বা ভিডিও শেয়ার করতে যাবেন, ওখানে আপনি একটি নতুন ফিচার ওখানে পাবেন. যা আপনাকে ওই ভিডিও বা ছবি তে লিখতে, আঁকতে এবং ওতে ইমোজিস যোগ করার সুবিধা প্রদান করবে. এই সুবিধা আপনি নতুন ছবি বা ভিডিও তেই পাবেন বা যেই ছবি, ভিডিও আগে থেকে স্টোর রয়েছে তার সাথে ও করতে পারেন.

এর আগে ঠিক এমনই ফিচার হোয়াটসঅ্যাপে এর আগে স্ন্যাপচ্যাট অ ও পাওয়া যাচ্ছিল. এখানে জানুন এই ফিচার কে হোয়াটসঅ্যাপে কেমন করে ব্যবহার করতে পারবেন.

আরও দেখুন : ওয়ানপ্লাস 3 সফ্ট গোল্ড স্মার্টফোন সংস্করণ ভারতে লঞ্চ, মুল্য Rs. 27,999

আরও দেখুন : সস্তায় 4G সাপোর্টের স্মার্টফোন বাজারে নামাল iBall

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo