WHATSAPP টিপস কি করে যানাবেন সব থেকে বেশি মেসেজ কাকে পাঠিয়েছেন

WHATSAPP টিপস কি করে যানাবেন সব থেকে বেশি মেসেজ কাকে পাঠিয়েছেন
HIGHLIGHTS

সম্প্রতি এই বিষয়ে জানা গেছে

কি করে জানা যাবে এখানে জানুন

সম্প্রতি হোয়াটসঅ্যাপে ভ্যালেন্টাইন ডের দিনে হোয়াটসঅ্যাপ সুযোগ দিয়েছিল যে আপনি জানতে পারবেন যে সব থেকে বেশি মেসেজ আপনি কাকে করেন। ফেসবুকের মেসেঞ্জিং অ্যাপ সম্প্রতি বিলিয়ান মান্থলুই সক্রিয় গ্রাহক লিমিট ক্রস করেছে। আর এবার ‘প্লাল ওয়ান’ হোয়াটসঅ্যাপে আছে। আর এবার জানতে আপ্রবেন যে আপনার কাছে সব থেকে বেশি কোথা থেকে মেসেজ আসে। কোম্পানি নোট করেছে যে মনে হয় আপনাদের মতন স্পেশাল মানুষ হোয়াটসঅ্যাপে সব থেকে বেশি মেসেজ করে।

যদি আপনারা হোয়াটসঅ্যাপে আপনারা জানতে পারেন তবে আপনার রিশেট করার সময়ে মেসেজ আদান প্রদান করেন। আর জানা গেছে যে এই প্রক্রিয়া আপনার সব থেকে পছন্দের। আর বাস্তবে আপনার সব থেকে বেশি বন্ধু থকাতে পারে। ন আহলে আপনার মা আপনার কাজে সহযোগী হতে পারে। আর এই অপশানে আপনার জানতে পারবেন যে আপনার জীবনের সব থেকে কাছের মানুষের সঙ্গে কত মেসেজ, ছবি, ভিডিও ইত্যাদি পাঠান।

কি করে জানবেন যে হোয়াটসঅ্যাপে কার সঙ্গে সব থেকে বেশি মেসেজ করেছেন

  • এর জন্য প্রথমে অ্যান্ড্রয়েড বা iOS থেকে নিজেদের ফোনে আপনার হোয়াটসঅ্যাও ওপেন করুন।
  • এর পরে আপনার সেটিংস অপশ্নাএ যেতে হবে আর এখানে আপনাদের স্ক্রিনের সব থেকে নিচে স্ক্রিনে ডান দিকে আসবে। এখানে iOs ফোনে এটি আছে আর অ্যান্ড্রয়েড ফোনে টপ সাইড কর্নারে তিনটি ডট দেখতে পারবেন।
  • আর এবার ডাটা আর স্টোরেজ অপশানে যান।
  • আর এবার স্টোরেজ ইউজারে ক্লিক করতে হবে আর আপনার নেটওয়ার্ক ইউজার অপশানে নিচে থাকবে।

এবার স্টোরেজ ইউজার পেজে যান আর এখানে হোয়াটসঅ্যাপ তাদের হোয়াটসঅ্যাপ বিষয়ে সব কিছু আপনাদের জানাবে। আর পেজে সেই বিষয়ে দেখা যাবে এমন হতে পারে যে আপনি সব থেকে বেশি মেসেজ পাঠিয়েছেন। বা বেশি ছবি বা ভিডিও পাঠিয়েছেন। হোয়াটসঅ্যাপে বন্ধুদের সঙ্গে অনেক মেসেজ আদান প্রদান করেছেন। আর এখানে আপনারা এই বিষয়ে সব জেনে যাবেন।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo