WHATSAPP স্ট্যাটাস আপডেট 2020 আসবে নতুন ফিচার

WHATSAPP স্ট্যাটাস আপডেট 2020 আসবে নতুন ফিচার
HIGHLIGHTS

WhtsApp স্টোরে এই ফিচার অ্যাড করা হবে

2020 পর্যন্ত আসতে পারে

WhatsApp স্ট্যাটার এই সময়ে ইন্সটাগ্রাম আর ফেসবুক স্টোরিজকে টক্কর দেবার ফিচার নিয়ে 2020 পর্যন্ত হোয়াটসঅ্যাপ স্টোরিজ অ্যাডভার্টাইজমেন্ট অ্যাড করা যাবে। ফেসবুক মার্কেটিং সম্মেলনের সময়ে এই বিষয়ে জানা গেছিল। আর এর আগে ফেসবুক এই বিষয়ে জানায় যে প্ল্যাটফর্মে তাড়াতাড়ি বিজ্ঞাপন আসবে। আর এই নতুন রিপোর্টের পরে এটি নিশ্চিত হওয়া গেছে। ইন্সটাগ্রাম স্টোরিজে এর আগেই বিজ্ঞাপন এসেছে।

সোশাল মিডিয়া কনসোল্টেন্ট আর কমেন্টেটার Matt Navarra টুইটারে পোস্ট করেছেন 2020 পর্যন্ত হোয়াটসঅ্যাপ স্ট্যাটারে আমরা বিজ্ঞাপন দেখতে পাব আর প্ল্যাটফর্মে অন্য মেসেঞ্জিং ফর্ম্যাট অপশান আসবে। আর এও হতে পারে যে হোয়াটসঅ্যাপ প্রোডাক্ট ক্যাটালগের এই স্ম্যের ফেসবুক বিজনেস ম্যানেজার ক্যাটালগ আসবে।

BeConnectAgency হেড অফ মিডিয়া Olivier Ponteville পরবর্তী ফিচার্সের বিশেয় টুইটারে ডিটেলস দিয়েছে। আর তারা ফেসবুকে প্রেজেন্টেশানে কিছু ছবি পোস্ট করেছে যেখানে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে কোন রকমের বিজ্ঞাপন দেখা যাবে।

গত বছর নভেম্বরে হোয়াটসঅ্যাপের ভাইস প্রেসিডেন্ট  Chris Daniels জানিয়েছিলেন যে তাড়াতাড়ি অ্যাড ফিচার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে আসবে। আর মেসেজিবং প্ল্যাটফর্মের জন্য প্রাইভেসি মনিটাইজেশান মোড আসবে।

ফেসবুক বলেছে যে অ্যাডভার্টাইজমেন্ট প্ল্যাটফর্মে হোয়াটসঅ্যাপ এন্ড টু এন্ড এঙ্ক্রিশান কমজোর করবে না। আর এর আগে WABetaInfo  র রিপোর্ট জানা গেছে আর সেখানে মেসেঞ্জিং সার্ভিস পরিষেবা অ্যাপে iOS ভার্সানে কাজ করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo